1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 8:49 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

নরসিংদীতে ঋষি ও সূত্রধর পরিবারের মাঝে জেলা প্রশাসকের খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, April 29, 2020
  • 531 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: করোনা পরিস্থিতি মোকাবেলায় নরসিংদীর ক্ষুদ্র নৃগোষ্ঠি হিসেবে ঋষি ও সূত্রধর পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন জেলা প্রশাসক। বুধবার দুপুরে শহরের ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয় মাঠে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এ সকল ক্ষুদ্র নৃগোষ্ঠি পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন নরসিংদী সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা তাছলিমা আক্তার, সহকারী কমিশনার (ভূমি) মো: শাহ আলম মিয়া ও ঘোড়াদিয়া উচ্চ বিদ্যালয়ের সভাপতি আফতাব উদ্দিন ভূইয়া।

উপস্থিত প্রায় তিন শতাধিক পরিবারের সদস্যদের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে চাল, ডাল, আলু, তেল ও পেয়াজ বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন