1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 3, 2024, 10:07 pm
সর্বশেষ সংবাদ
রিয়েলিটি শো’র বিচারকের আসনে রাজীব মণি দাস নরসিংদীর আঞ্চলিক শব্দকোষ’ গ্রন্থের মোড়ক উন্মোচন বেলাব উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান মোঃ খোর্শেদ আলম নরসিংদী জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও শিশুবরণ অনুষ্ঠিত নরসিংদীতে মাসব্যাপী গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে নরসিংদী পৌরসভা চ্যাম্পিয়ন উপজেলা নির্বাচনে শিবপুরে আওয়ামী লীগের প্রার্থীরা সরব বিএনপি নীরব বেলাবতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার পলাশে জব্দকৃত ভেজাল সার ধ্বংস করলেন কৃষি কর্মকর্তা মনোহরদী উপজেলা প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি কাজী শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আজমিরী সুলতানা

ইউএফওর ভিডিও ছাড়ল পেন্টাগন!

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, May 1, 2020
  • 442 বার দেখা হয়েছে
title: Go Fast: Official USG Footage of UAP for Public Release duration: 00:02:05 site: Youtube author: null published: Fri Mar 09 2018 14:44:19 GMT-0500 (Eastern Standard Time) intervention: no description: GO FAST is the third of three official USG videos selected for release after official review by multiple government organizations. While To The Stars Academy of Arts & Science was the first to obtain a copy, it should be available to any member of the press or public via the Freedom of Information Act. This footage was captured by a U.S. Navy F/A-18 Super Hornet using the Raytheon ATFLIR Pod that was being operated by a highly trained aerial observer and weapons system operator whom the government has spent millions of dollars to train

তথ্য ও প্রযুক্তিঃ যে সব উড়ন্ত বস্তুকে মানুষ এখনো চিহ্নিত করতে পারেনি তাদের ইউএফও (UFO) অর্থাৎ ‘আনআইডেন্টিফায়েড ফ্লাইং অবজেক্টস’ বলা হয়। এবার মার্কিন প্রতিরক্ষা বিভাগ (ডিওডি) তিনটি ভিডিও প্রকাশ করেছে যেখানে ইউএফও দেখা গেছে।
ডিওডি-এর ওয়েবসাইটে এই ভিডিও সংক্রান্ত বিবৃতিতে বলা হয়েছে, জনগণের ভুল ধারণা ও বিভিন্ন মাধ্যমে ছড়িয়ে পড়া ভিডিও সত্য কিনা বা ওইরকম আরও ভিডিও আছে কিনা, তা পরিষ্কার করতে ভিডিওগুলো প্রকাশ করেছে ডিওডি। ভিডিওতে আকাশে যে বস্তুটি দেখা গেছে, তা অজ্ঞাত হিসেবে চিহ্নিত করা হয়েছে।
একটি ভিডিও ২০০৪ সালের নভেম্বরে ও অপর দুটি ২০১৫ সালের জানুয়ারিতে ধারণ করা হয়েছিল। বেসরকারিভাবে আগেই ভিডিওগুলো জনসাধারণের কাছে পৌঁছালেও এর সম্পর্কে কোনো ব্যাখা ছিল না।
২০১৯ সালে তিনটি ভিডিওর সত্যতা নিশ্চিত করেছিল পেন্টাগন। সেই ভিডিওতে দেখা যায় যে, ২০০৪ সালে প্রশিক্ষণ চলাকালীন সময়ে পানিরস্তরের ৫০ ফুট উপরে ঘুরে বেড়ানো ৪০ ফুটের একটি লম্বাবস্তুর মুখোমুখি হয়েছিলেন পাইলটরা। ২০১৫ সালেও একই ঘটনার সাক্ষী হয়েছিলেন পাইলটরা। ২০১৭ সালে নিউ ইয়র্ক টাইমস যে দুটি ভিডিও প্রকাশ করেছিল, তাতে দেখা যায় যে একটি দ্রুত-চলমান বস্তু আকাশে ঘুরছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন