1. grameendarpan@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ১১ অগাস্ট ২০২০, ১০:০২ পূর্বাহ্ন

মাইক্রোবাস সহ উদ্ধার ২৭ হাজার ইয়াবা, গ্রেপ্তার ৪

গ্রামীণ দর্পণ ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২ জুলাই, ২০২০
  • ৪২ বার

গ্রামীণ দর্পণ ডেস্কঃ নরসিংদীর সদর উপজেলায় ২৭ হাজারটি ইয়াবা বড়িসহ চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এ সময় একটি মাইক্রোবাস ও ৭টি মুঠোফোন সেট জব্দ করা হয়। সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ভাগদী এলাকা থেকে তাঁদের গ্রেপ্তার করা হয়। বেলা ১১টার দিকে সংবাদ সম্মেলন করে সাংবাদিকদের এসব কথা বলেন পুলিশ সুপার প্রলয় কুমার জোয়ারদার।

গ্রেপ্তার চারজন হলেন সিলেটের বিশ্বনাথের পাঠাকুইন এলাকার জাবেদ আলীর ছেলে আজির উদ্দিন (২৭) ও মুফতীরগাও এলাকার সানুর আলীর ছেলে মো. মিনার হোসেন (২১), মোগলাবাজার থানার শেখপাড়া এলাকার আব্দুল হান্নানের ছেলে মো. নোমান আহমেদ (৩২) এবং মাইজবাগ এলাকার নূর মিয়ার ছেলে মাইক্রোবাসের চালক আজাদ মিয়া (৩৪)।

পুলিশ সুপারের কার্যালয়ের সভাকক্ষে আয়োজিত ওই সংবাদ সম্মেলনে বলা হয়, সূত্রের মাধ্যমে পাওয়া সংবাদের ভিত্তিতে নরসিংদী সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শাহেদ আহম্মেদের নেতৃত্বে নরসিংদী মডেল থানার একটি দল সোমবার ভোরে ঢাকা-সিলেট মহাসড়কের ভাগদী এলাকায় অভিযান চালায়। ভোর সোয়া ৪টার দিকে সেখানকার একটি স্পিনিং মিলের সামনে মাইক্রোবাসটি থামানো হয়। এ সময় ওই গাড়ি থেকে ২৭ হাজারটি ইয়াবা বড়িসহ চারজনকে আটক করা হয়। উদ্ধার হওয়া ইয়াবার বাজারমূল্য আনুমানিক ৮১ লাখ টাকা।

জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পরিদর্শক ও জেলা পুলিশের মিডিয়া সমন্বয়ক রুপণ কুমার সরকার বলেন, সিলেট থেকে মাদকের এই বড় চালানটি হবিগঞ্জ, ব্রাহ্মণবাড়িয়া ও কিশোরগঞ্জ হয়ে নরসিংদীতে পাচার করা হচ্ছিল। এ ঘটনায় নরসিংদী মডেল থানায় মামলা হয়েছে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..