1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 12:23 pm
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

নরসিংদী থেকে অপহৃত শিশু নেত্রকোনায় উদ্ধার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, May 12, 2020
  • 448 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীর বেলাব থেকে অপহৃত তাওহীদ (৫) নামে এক শিশুকে নেত্রকোনা থেকে উদ্ধার করেছে পুলিশ। সোমবার (১১ মে) ওই শিশুকে উদ্ধার এবং ওয়াসিম মিয়া (১৫) নামে এক অপহরণকারীকে গ্রেফতার করেছে বেলাব থানা পুলিশ।
এর আগে রবিবার (১০ মে) উপজেলার ভাটের চর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ছেলে তাওহীদকে ওই গ্রাম থেকে অপহরণ করা হয়। বেলাব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফখরুদ্দিন ভূঁইয়া এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ ও অপহৃত শিশুটির পরিবার জানায়, রবিবার সকালে ভাটেরচর গ্রামের প্রবাসী সোহাগ মিয়ার ৫ বছর বয়সী ছেলে তাওহীদকে অপহরণ করে তাদেরই গৃহকর্মী ওয়াসিম (১৫)। পরে ওয়াসিম শিশু তাওহীদকে তার গ্রামের বাড়ি নেত্রকোনা জেলার আটপাঁড়া থানার বাহাদুরপুর গ্রামে নিয়ে যায়।
এদিকে অপহৃত শিশুটির পরিবার বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করে স্থানীয় তথ্যে জানতে পারেন তাদের গ”হকর্মী ওয়াসিম শিশুটিকে নিয়ে স্থানীয় বাসস্ট্যান্ডের দিকে গেছে। এসময় গৃহকর্মী ওয়াসিম নিখোঁজ ও তার মোবাইল নাম্বার বন্ধ থাকায় শিশুটির পরিবারের সদস্যদের সন্দেহ হয়। পরে শিশুটির দাদী হাফেজা বেগম ওয়াসিমকে আসামী করে বেলাব থানায় একটি অপহরণের মামলা দায়ের করেন। পরে বেলাব থানা পুলিশ নেত্রকোনা পুলিশের সহায়তায় ওয়াসিমের নিজ বাড়ি আটপাঁড়া উপজেলার বাহাদুরপুর গ্রাম হতে অপহৃত শিশুটিসহ অপহরণকারী ওয়াসিমকে গ্রেফতার করে।
মামলার তদন্তকারী কর্মকর্তা উপ-পরিদর্শক মীর সোহেল রানা জানান, ওয়াসিম মুক্তিপণ দাবির উদ্দেশ্যে শিশুটিকে অপহরণ করে তার নিজে এলাকা নেত্রকোনায় নিয়ে গিয়েছিল। পরে তথ্যপ্রযুক্তির মাধ্যমে অপহরণকারীর অবস্থান জেনে নেত্রকোনা থেকে শিশুটিকে উদ্ধার করা সহ অপহরণকারীকে গ্রেফতার করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন