1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 6:55 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

ঝুঁকিপূর্ণ ঘোষণার ১৬তম দিন ঘোষিত ঝুঁকিপূর্ণ এলাকায় লকডাউন কার্যক্রম মনিটরিং

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, June 27, 2020
  • 573 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নিয়মিত কার্যক্রমের ধারাবাহিকতায় ২৭ জুন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট এবং দেশের অভ্যন্তরে করোনা ভাইরাস প্রতিরোধ সংক্রান্ত কমিটি, নরসিংদীর সভাপতি সৈয়দা ফারহানা কাউনাইন এর নির্দেশে মাধবদী পৌরসভার ঘোষিত ঝুঁকিপূর্ণ এলাকায় ( ৪ ও ৫ নং ওয়ার্ড) ১৬তম দিনে লকডাউন ( অবরুদ্ধ) কার্যক্রম তদারকি করা হয়। তদারকি কার্যক্রম সুসমন্বয় করেন উপজেলা নির্বাহী অফিসার তাছলিমা আক্তার। কুইক রেসপন্স টিমের আহবায়ক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মোঃ শাহ আলম মিয়া, এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রইছ আল রেজওয়ান নির্ধারিত রোস্টার অনুযায়ী লকডাউন কার্যক্রম তদারকি করেন।
তদারকিকালে:
১. সকল চেকপোস্ট পরিদর্শন করা হয়।
২. ঝুঁ্িকপূর্ণ এলাকা প্রদক্ষিণ করে অবরুদ্ধ এলাকার বাসিন্দাদের খোঁজখবর নেন।
৩. বাসিন্দাদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়
৪. অসুস্থ বাসিন্দাদের মাঝে তাদের চাহিত ঔষধ সরবরাহ করা হয়
৫. পরিবারভিত্তিক দায়িত্বপ্রাপ্ত স্বেচ্ছাসেবকদের মাধ্যমে বাসিন্দাদের চাহিত নিত্যপ্রয়োজনীয় দ্রব্যাদি পৌঁছানো হয়
৬. বাসিন্দাদের মাঝে মৌসুমী ফল বিতরণ করা হয়
৭. অবরূদ্ধ এলাকায় প্রবেশ ও বাহির কঠোরভাবে নিয়ন্ত্রণ করা হয়
জেলা প্রশাসন, জেলা পুলিশ, স্বাস্থ্য বিভাগ, মেয়র-মাধবদী পৌরসভা, সংশ্লিষ্ট কাউন্সিলরবৃন্দ, আনসার-ভিডিপি এবং স্বেচ্ছাসেবকগণ সুসমন্বিত ভাবে লকডাউনকৃত এলাকায় কঠোরভাবে টহল ও লকডাউন বাস্তবায়নের জন্য কাজ করছে।
লকডাউন বাস্তবায়নে ৪ নং এবং ৫ নং ওয়ার্ডের সংশ্লিষ্ট কাউন্সিলর মোঃ হেলাল উদ্দিন ও শেখ ফরিদ জেলা প্রশাসনকে সার্বক্ষণিক সহযোগিতা প্রদান করেন।
জেলা প্রশাসনের দায়িত্বপ্রাপ্ত এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটগণ লকডাউন ও বিধিবিধান অমান্যকারীদের বিরুদ্ধে মোবাইল কোর্টের মাধ্যমে ব্যবস্থা নিতে সার্বক্ষণিকভাবে তৎপর রয়েছেন।
জেলা প্রশাসন কর্তৃক এরূপ লকডাউন মনিটরিং কার্যক্রম অব্যাহত আছে এবং থাকবে বলে জানানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন