1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 9:30 pm
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

দোকানপাট খোলা রাখার সময় বাড়লো

গ্রামীণ দর্পণ ডেস্ক
  • পোস্টের সময় Wednesday, July 1, 2020
  • 374 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্কঃ দেশব্যাপী শপিং-মল, দোকানপাট ও হাট-বাজার খোলা রাখার সময় তিন ঘণ্টা বাড়িয়ে সন্ধ্যা ৭ পর্যন্ত রাখার নতুন নির্দেশনা দিয়েছে জনপ্রশাসন মন্ত্রণালয়।
মঙ্গলবার (৩০ জুন) রাতে মন্ত্রীপরিষদ ও জনপ্রশাসন মন্ত্রণালয় থেকে এ নির্দেশনা দেয়া হয়।
একই সঙ্গে করোনা পরিস্থিতিতে সীমিত পরিসরে যেভাবে অফিস চলছে, তাও চলবে ৩ আগস্ট পর্যন্ত। সার্বিক পরিস্থিতি বিবেচনায় দোকানপাট খোলা রাখার সময় ৩ ঘণ্টা বাড়ানো হয়েছে বলে জানিয়েছেন জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন।
জনপ্রশাসন প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন বলেন, পূর্বের মতোই অফিস ও অর্থনৈতিক কর্মকাণ্ড সীমিত আকারে চলবে। দোকানপাট ও বাজার সকাল ১০টা থেকে সন্ধ্যা ৭টা পর্যন্ত খোলা থাকবে। যেটা আগে বিকেল ৪টা পর্যন্ত ছিল। তিনি বলেন, এসময়ে জন সচেতনতা তৈরিতে চলমান থাকবে স্বাস্থ্য সেবা বিভাগ ও তথ্য মন্ত্রণালয়ের প্রচার।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন