1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 1, 2024, 8:20 pm
সর্বশেষ সংবাদ
বিজিএমইএ নির্বাচনের জন্য ২৫ দফার ইশতেহার ঘোষণা ফোরাম প্যানেলের পোশাকশিল্পের জন্য আলাদা মন্ত্রণালয় চায় ফোরাম নয়াচরে ৫৬ বছর ধরে আলো ছড়াচ্ছে মাওলানা অছিউদ্দীনের পাঠাগার রায়পুরায়  জমি সংক্রান্ত বিরোধে বাড়ীতে হামলা ভাঙচুর লুটপাট পেট্রোল দিয়ে অগ্নিদগ্ধের ঘটনায় প্রাক্তন স্বামীর মৃত্যুর দুই দিন পর চিকিৎসক স্ত্রী লতার মৃত্যু নরসিংদীতে র‌্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে জাতীয় বীমা দিবস পালিত বেলাব থানার ওসি পেলেন ‘রাষ্ট্রপতি পুলিশ পদক’ হাজী আবেদ আলী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত সুস্থ দেহ সুন্দর মনের অধিকারী হতে হলে খেলাধুলার বিকল্প নেই -জেলা পরিষদ চেয়ারম্যান সাস নরসিংদীর আয়োজনে বসন্তবরণ ও বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত নতুন ডাক্তারদেরকে কনভেশনাল সার্জারীর পাশাপাশি ল্যাপারোস্কোপিক ও রোবটিক সার্জারীর জ্ঞান ও রপ্ত করতে হবে -ডা. সুবিনয় কৃষ্ণ পাল স্বাধীন অর্থনীতি র‍্যাংকিং এ সাত ধাপ উন্নতি বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় ১২টি এক্সপ্রেসওয়ে যুক্ত করার মহাপরিকল্পনা

রাস্তা নির্মাণের দাবি জানিয়েছেন শিবপুর পৌর নাগরিকবৃন্দ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, July 1, 2020
  • 454 বার দেখা হয়েছে
SAMSUNG CAMERA PICTURES

শিবপুর প্রতিনিধি: শিবপুর পৌরসভার বাজনাব উত্তরপূর্ব অঞ্চলের এলাকাবাসির দাবী রাস্তা নির্মাণ। বাজনাব বাসস্ট্যান্ড মসজিদ হতে বেড়িবাঁধ পর্যন্ত আনুমানিক ১ কি:মি: রাস্তা নির্মাাণের দাবী জানিয়াছেন এলাকাবাসী। তারা বলেন বাজনাব গ্রামে অনেক উন্নয়ন হয়েছে তবে এ গ্রামের উত্তর পূর্বাঞ্চল উন্নয়ন বঞ্চিত। রাস্তার জন্য কৃষকরা কৃষি আবাদ করে যাতায়াতের জন্য ভোগান্তিতে ভোগছে। এ রাস্তাটি এক সময় হেঁটে চলাচলের মত থাকলেও বর্তমানে খানা-খন্দে যোগাযোগ অনুপযোগি হয়ে গেছে। শতাধিক কৃষকরা এ অঞ্চলে কৃষি আবাদ কওে থাকে। ৭০/৭৫ টি পরিবার রাস্তার অভাবে দুর্ভোগ পোহাচ্ছে। এ বিষয়ে স্থানিয় আওয়ামীলীগ নেতা মোশারফ হোসেন বলেন, স্থানীয় এমপি, উপজেলা পরিষদের চেয়ারম্যান ও পৌর প্রশাসকের সহযোগিতায় রাস্তাটি নির্মাণ হলে ৭০/৭৫টি পরিবার উপকৃত হইবে। আমজাদ হোসেন বলেন, রাস্তার জন্য আমরা অন্ধকারচ্ছন্ন এলাকায় আছি, পায়ে হেঁটে আসলেও কষ্ট হয়। উর্ধ্বতন কর্তৃপক্ষের নিকট দাবী রাস্তাটি নির্মাণ করে জনদুর্ভোগ কমালে আমরা এলাকাবাসী উপকৃত হবো। আবু তাহের মোল্লা বলেন আমরা মহল্লাবাসিরা সবাই লাভবান হবো রাস্তাটি হলে।
ইকবাল সরকার বলেন, স্থানীয় নেতাদের কাছে অনুরোধ, সকলের স্বার্থে রাস্তাটি যেন তাড়াতাড়ি করে দেন। এ বিষয়ে পৌর প্রশাসক ও উপজেলা নির্বাহী অফিসার মো: হুমায়ুন কবির বলেন স্থানীয় চাহিদা মোতাবেক বিধিবিধান অনুযায়ী পরবর্তিতে ব্যবস্থা গ্রহণ করা হবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন