1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 1:52 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

নরসিংদী জেলা ডিবি পুলিশের হাতে ৮২ পিস ইয়াবাসহ চিহ্নিত মাদক ব্যবসায়ী গ্রেফতার ৪

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, July 1, 2020
  • 394 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: বুধবার ১ জুলাই জেলা গোয়েন্দা শাখার এসআই তাপস কান্তি রায় ও এএসআই আনোয়ার হোসেন সঙ্গীয় ফোর্সসহ শিবপুর থানাধীন কলেজগেইট এলাকায় অভিযান পরিচালনা করে সাড়েদশ টায় চিহ্নিত মাদক ব্যবসায়ী (১) জিদান (২৪) পিতা: হারুন মিয়া, সাং: শিবপুর পূর্বপাড়া থানা: শিবপুর, (২) মাসুম মিয়া (৩০), পিতা: মৃত ফজলুল হক, (৩) ফরহাদ (৩০), পিতা: জালাল উদ্দিন, উভয় সা: আব্দুল্লাহ নগর, (৪)আরিফুল ইসলাম মিঠুন (২৭), পিতা: শামসুল হক, সাং: পাহাড় উজিলাব, সর্ব থানা: বেলাব, সর্বজেলা: নরসিংদী তাদের দখল হতে ৮২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধারসহ গ্রেফতার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের মূল্য ২৪,৬০০ টাকা।
গ্রেফতারকৃত আসামী জিদানের বিরুদ্ধে ইতোপূর্বে দুটি মামলা ও আসামী ফরহাদের বিরুদ্ধে ইতোপূর্বে একটা মামলা আছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মামলা রুজু হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন