1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
February 26, 2024, 11:55 pm
সর্বশেষ সংবাদ
রোজার আগেই ভারত থেকে আসছে ৫০ হাজার টন পেঁয়াজ মার্কিন প্রতিনিধি দলের সঙ্গে বৈঠকের পর হতাশ কেন বিএনপি? বিশ্ব অর্থনীতিতে সংকটের মধ্যেও ভালো অবস্থানে বাংলাদেশ: বিশ্বব্যাংকের এমডি রায়পুরায় ট্রাক্টরের চাপায় মোটরসাইকেল চালক নিহত বাংলাদেশ কাঙ্ক্ষিত হয়ে উঠছে বাংলাদেশের সমুদ্রসম্পদ: অর্থনীতি সমৃদ্ধে গুরুত্বারোপ চীনের উত্থান কি পাশ্চাত্যের ঔপনিবেশিক আধিপত্যের কফিনে শেষ পেরেক? রায়পুরায় জোরপূর্বক বাউন্ডারী ওয়াল নির্মাণের চেষ্টা ॥ ৯৯৯ এ কল রায়পুরায় আলহাজ্ব মো: আবুল কাশেম মাস্টার স্মৃতি ফুটবল টুর্ণামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত কক্সবাজার সদর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন সভাপতি আরিফুল্লাহ নূরী, সাধারণ সম্পাদক নুরুল আলম

নরসিংদীতে আরও ২৫ জন কোভিডে আক্রান্ত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, July 7, 2020
  • 320 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীতে গত ২৪ ঘণ্টায় নতুন করে ২৫ ব্যক্তির শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় আক্রান্তের সংখ্যা ১ হাজার ৪৯৫। আক্রান্ত হওয়ার পর এ পর্যন্ত সুস্থ হয়েছেন ১ হাজার ১৭০ জন। মঙ্গলবার দুপুরে এসব তথ্য নিশ্চিত করেন সিভিল সার্জন মোহাম্মদ ইব্রাহিম টিটন।
মোহাম্মদ ইব্রাহিম জানান, ৫ ও ৬ জুলাই করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে মোট ১১৬ জনের নমুনা পরীক্ষার জন্য রাজধানীর মহাখালীতে ইনস্টিটিউট অব পাবলিক হেলথে (আইপিএইচ) পাঠানো হয়। গত সোমবার রাতে হাতে পাওয়া এসব নমুনা পরীক্ষার ফলাফলে ২৫টি নমুনা পজিটিভ এসেছে। নতুন আক্রান্ত ব্যক্তিদের মধ্যে সদর উপজেলায় সাতজন, শিবপুর উপজেলায় তিনজন, পলাশ উপজেলায় দুজন, রায়পুরায় ছয়জন, মনোহরদীতে ছয়জন ও বেলাব উপজেলায় একজন রয়েছেন।
সিভিল সার্জন কার্যালয় থেকে জানা গেছে, এ পর্যন্ত জেলার ৬টি উপজেলা থেকে মোট ৭ হাজার ৪৫১ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে, তার মধ্যে ৭ হাজার ৪০৯টি নমুনার ফলাফল পাওয়া গেছে। এরমধ্যে ১ হাজার ৪৯৫ জনের শরীরে করোনাভাইরাস শনাক্ত হয়েছে।
জেলায় মোট আক্রান্তের মধ্যে সদর উপজেলায় ৯৩০ জন, শিবপুরে ১৩৯ জন, পলাশে ১২৭ জন, রায়পুরায় ১১৮ জন, বেলাবতে ৯২ জন ও মনোহরদীতে ৮৯ জন রয়েছেন। এ ছাড়া বর্তমানে ১১ জন আক্রান্ত ব্যক্তি নরসিংদী সদর হাসপাতালে এবং ২১৮ জন হোম আইসোলেশনে আছেন। নতুন করে আক্রান্ত ব্যক্তিদের পরিবারের সদস্য ও সংস্পর্শে আসা লোকজনের নমুনা সংগ্রহ করা হচ্ছে ও তাঁদের হোম কোয়ারেন্টিনে থাকতে বাধ্য করা হচ্ছে।
এ পর্যন্ত জেলায় কোভিড-১৯ রোগে ৩৭ জন ব্যক্তি মারা গেছেন। তাঁদের মধ্যে সদর উপজেলায় ২৩ জন, বেলাব উপজেলায় ৫ জন, রায়পুরা উপজেলায় ৪ জন, মনোহরদী ও পলাশে ২ জন করে এবং শিবপুর উপজেলায় ১ জন রয়েছেন। এদিকে উপসর্গ নিয়ে মারা গেছেন আরও অন্তত ৪৫ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন