1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 1, 2024, 10:11 pm
সর্বশেষ সংবাদ
বিজিএমইএ নির্বাচনের জন্য ২৫ দফার ইশতেহার ঘোষণা ফোরাম প্যানেলের পোশাকশিল্পের জন্য আলাদা মন্ত্রণালয় চায় ফোরাম নয়াচরে ৫৬ বছর ধরে আলো ছড়াচ্ছে মাওলানা অছিউদ্দীনের পাঠাগার রায়পুরায়  জমি সংক্রান্ত বিরোধে বাড়ীতে হামলা ভাঙচুর লুটপাট পেট্রোল দিয়ে অগ্নিদগ্ধের ঘটনায় প্রাক্তন স্বামীর মৃত্যুর দুই দিন পর চিকিৎসক স্ত্রী লতার মৃত্যু নরসিংদীতে র‌্যালী ও আলোচনাসভার মধ্য দিয়ে জাতীয় বীমা দিবস পালিত বেলাব থানার ওসি পেলেন ‘রাষ্ট্রপতি পুলিশ পদক’ হাজী আবেদ আলী কলেজে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত সুস্থ দেহ সুন্দর মনের অধিকারী হতে হলে খেলাধুলার বিকল্প নেই -জেলা পরিষদ চেয়ারম্যান সাস নরসিংদীর আয়োজনে বসন্তবরণ ও বৈজ্ঞানিক সেমিনার অনুষ্ঠিত নতুন ডাক্তারদেরকে কনভেশনাল সার্জারীর পাশাপাশি ল্যাপারোস্কোপিক ও রোবটিক সার্জারীর জ্ঞান ও রপ্ত করতে হবে -ডা. সুবিনয় কৃষ্ণ পাল স্বাধীন অর্থনীতি র‍্যাংকিং এ সাত ধাপ উন্নতি বাংলাদেশের যোগাযোগ ব্যবস্থায় ১২টি এক্সপ্রেসওয়ে যুক্ত করার মহাপরিকল্পনা

পাঁচদোনায় পিকআপ ভ্যানের ধাক্কায় তিন মটরসাইকেল আরোহী নিহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, July 22, 2020
  • 372 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীর মাধবদীতে পিকআপ ভ্যানের ধাক্কায় দুই নারীসহ ৩ মটরসাইকেল আরোহীর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সোমবার (২০ জুলাই) দিবাগত রাত ৮টার দিকে থানার পাঁচদোনা এলাকায় ঢাকা-সিলেট মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলো শিবপুর থানার খড়িয়া এলাকার আনোয়ার হোসেন এর ছেলে মোঃ দেলোয়ার হোসেন দিপু (২২), নরসিংদী শহরের বাসাইল মহল্লার মোহাম্মদ আলীর মেয়ে মনিরা বেগম (২৯) ও বিল্লাল হোসেন এর মেয়ে ফারজানা হক রুপা (২২)।
মাধবদী থানা পুলিশ সূত্রে জানা যায়, সোমবার রাত সাড়ে দশটার দিকে পাঁচদোনা বাজার এলাকায় তিন আরোহী নিয়ে চলা মটরসাইকেলটিকে ধাক্কা দেয় দ্রুতগতির একটি পিকআপ ভ্যান। এ সময় মটরবাইকের আরোহী দুই নারী ছিটকে রাস্তায় পড়ে যায় এবং মটর সাইকেল চালক দেলোয়ার হোসেনকে হিচড়ে অর্ধকিলোমিটার দূরে নিয়ে যায় পিকআপ ভ্যানটি। এতে ঘটনাস্থলেই দেলোয়ার হোসেন ও মনিরা বেগম এর মৃত্যু ঘটে। পরে রাতেই নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন আহত অপর নারী ফারজানা হক রুপা। নিহত মোঃ দেলোয়ার হোসেন দিপুর মামা আহমেদুল কবির তুহিন জানান, এই মৃত্যুকে আমাদের কাছে রহস্যজনক মনে হওয়ায় ময়নাতদন্ত করার জন্য বলা হলে পুলিশ সে উদ্যোগ নিয়েছে।
মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু তাহের দেওয়ান জানিয়েছেন, নিহত দুই মেয়ের পরিবারের আবেদনের প্রেক্ষিতে ময়না তদন্ত ছাড়া মরদেহ তাদের নিকট হস্তান্তর করা হয়েছে। পরিবারের সিদ্ধান্ত মতে নিহত অপরজন মোঃ দেলোয়ার হোসেন দিপুর মরদেহের ময়না তদন্ত করা হচ্ছে। দুর্ঘটনার সাথে জড়িত পিকআপ ভ্যানের চালককে খুঁজে বের করার চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন