1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 3, 2024, 10:15 pm
সর্বশেষ সংবাদ
রিয়েলিটি শো’র বিচারকের আসনে রাজীব মণি দাস নরসিংদীর আঞ্চলিক শব্দকোষ’ গ্রন্থের মোড়ক উন্মোচন বেলাব উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী হতে চান মোঃ খোর্শেদ আলম নরসিংদী জেলা পর্যায়ে প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতা অনুষ্ঠিত মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা, সাংস্কৃতিক ও শিশুবরণ অনুষ্ঠিত নরসিংদীতে মাসব্যাপী গোল্ডকাপ ব্যাডমিন্টন টুর্ণামেন্টে নরসিংদী পৌরসভা চ্যাম্পিয়ন উপজেলা নির্বাচনে শিবপুরে আওয়ামী লীগের প্রার্থীরা সরব বিএনপি নীরব বেলাবতে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত এক আসামী গ্রেফতার পলাশে জব্দকৃত ভেজাল সার ধ্বংস করলেন কৃষি কর্মকর্তা মনোহরদী উপজেলা প্রেসক্লাবের যাত্রা শুরু সভাপতি কাজী শরিফুল ইসলাম, সাধারণ সম্পাদক আজমিরী সুলতানা

নরসিংদীতে কর্মহীন টং দোকানীর ঘরে খাদ্যসামগ্রী নিয়ে হাজির এনডিসি

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, July 30, 2020
  • 351 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: নরসিংদীতে কর্মহীন হয়ে পড়া এক টং দোকানীর ঘরে খাদ্যসামগ্রী নিয়ে হাজির হলেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) শাহরুখ খান। করোনা সংক্রমণ শুরুর আগেই নরসিংদী পৌর শহরের সড়ক প্রশস্থকরণের ফলে টং দোকানটি উচ্ছেদ হওয়ায় বেকার হয়ে পড়েন ওই দোকানী।
পরে করোনা সংক্রমণ শুরু হওয়ার পর কোন কাজও খুঁজে না পেয়ে মানবেতর জীবনযাপন করছেন তিনি। এমন তথ্য পেয়ে বুধবার ২৮ জুলাই সন্ধ্যায় তার বাড়িতে হাজির হয়ে বেশকিছুদিনের খাদ্যসামগ্রী পৌঁছে দেন এনডিসি। স্বেচ্ছাসেবী সংগঠন আলোকিত নরসিংদীর সভাপতি আব্দুল্লাহ আল মামুন রাসেল জানান, কর্মহীন হয়ে পড়ায় চলতি বছর এসএসসি পাস করা এক ছেলে ও সপ্তম শ্রেণিতে পড়ুয়া অপর এক ছেলে ও স্ত্রীসহ ভাড়া বাসায় অর্ধাহারে অনাহারে দিনযাপন করছিলেন ওই দোকানী। এরপর করোনা সংক্রমণের কারণে কোথাও কোন কাজও খুঁজে পাচ্ছেন না তিনি। বাসা ভাড়া বাকী পড়েছে সাত মাসের। নিজের নেই কোন সহায় সম্বল ও ভিটেমাটি। চারজনের সংসার চালাতে গিয়ে শেষ হয়েছে তার টং দোকানের থাকা কয়েক হাজার টাকা পুঁজিও। এ অবস্থায় সামাজিক মর্যাদার কথা ভেবে পরিবারের অভাব অনটনের কথা মুখ ফুটে কারও কাছে বলতে পারছিলেন না ওই দোকানী। পরিচিত জনদের সহায়তায় কোনভাবেই চলছে না তার সংসার।
এ অবস্থায় একজন সাংবাদিকের মাধ্যমে মানবেতর জীবনযাপন করা কর্মহীন এই দোকানীর তথ্য জানতে পারি। কয়েক দফায় আলোকিত নরসিংদীর পক্ষ থেকে দেয়া হয় ত্রাণসামগ্রী। পরে বিষয়টি জেলা প্রশাসন অবহিত হলে জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশে টং দোকানীর ঘরে খাদ্যসামগ্রী পৌছে দেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) শাহরুখ খান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন