1. grameendarpan@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ০৪ অগাস্ট ২০২০, ১২:৩০ পূর্বাহ্ন

ঈদের দিন রাজধানীতে বৃষ্টিপাতের আশঙ্কা কম

গ্রামীণ দর্পণ ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ জুলাই, ২০২০
  • ৪ বার

গ্রামীণ দর্পণ ডেস্ক: ঈদের দিন রাজধানী ঢাকায় বৃষ্টিপাতের আশঙ্কা কম। রৌদে ঝলমল করবে ঢাকার আকাশ। তবে, রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগে দমকা হাওয়াসহ মাঝারি থেকে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে আবহাওয়া অধিদপ্তর।

শনিবার দেশজুড়ে উদযাপিত হবে পবিত্র ঈদুল আজহা। মৌসুমী বায়ুর প্রভাবে ঈদের দিন দেশের বিভিন্ন স্থানে বৃষ্টি হতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস। তবে রাজধানীতে বৃষ্টির শঙ্কা কম বলে জানিয়েছেন আবহাওয়াবিদরা।

২৪ ঘণ্টায় রাজধানীতে বৃষ্টি হয়েছে মাত্র পাঁচ মিলিমিটার। তাই ঈদের দিনও ঢাকার আকাশ উজ্জ্বল থাকবে। তবে, রাজশাহী, খুলনা, বরিশাল বিভাগের কিছু জায়গায় অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ হালকা থেকে মাঝারি ধরণের বৃষ্টি হতে পারে। মঙ্গলবার সকাল পর্যন্ত ২৪ ঘন্টায় সর্বোচ্চ বৃষ্টি হয়েছে চট্টগ্রাম বিভাগে, ৬৭ মি.মি। আর সর্বনিম্ন বৃষ্টিপাত হয়েছে খুলনা বিভাগে ৩৫ দশমিক ৮ মি.মি।

ঈদের দিন রংপুর, ময়মনসিংহ, চট্টগ্রাম ও সিলেট বিভাগে মেঘে ঢাকা থাকতে পারে আকাশ। কোথাও কোথাও অস্থায়ীভাবে দমকা হাওয়াসহ মাঝারি থেকে ভারী বৃষ্টির পূর্বাভাসও দেয়া হয়েছে। সারাদেশে ঈদের দিনের তাপমাত্রা প্রায় অপরিবর্তিত থাকতে পারে, সামান্য বাড়তে পারে রাতের তাপমাত্রা।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..