1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 23, 2024, 11:49 am

মাধবদীতে ধর্ষণ মামলার পলাতক আসামী গ্রেপ্তার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 6, 2020
  • 406 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: নরসিংদীর মাধবদী থেকে চাঞ্চল্যকর নারী ধর্ষণ মামলার পলাতক আসামী রুহেল আহমেদ (২৫) কে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। সোমবার (০৩ আগস্ট) সন্ধ্যায় মাধবদী থানাধীন ছোট মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রুহেল সিলেট জেলার কানাইঘাট থানার মনিপুর গ্রামের আবদুল মতিনের ছেলে।
র‌্যাব জানায়, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে র‌্যাব-১১, সিপিএসসি’র এর একটি আভিযানিক দল মাধবদী থানাধীন ছোট মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে। এ সময় সেখান থেকে চাঞ্চল্যকর নারী ধর্ষণের এজাহারনামীয় পলাতক আসামী রুহেল আহমেদকে গ্রেপ্তার করা হয়।
ধর্ষণ মামলার বিবরণে জানা গেছে, ২০১৯ সালের ১২ নভেম্বর অনুমান দুপুরে রুহেল আহমেদ তার কাম-প্রবৃত্তি চরিতার্থ করার উদ্দেশ্যে ভূক্তভোগী নারীকে তার বাড়ীর উত্তর পাশে সবজি বাগানে ডেকে নিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। একই সাথে এই বিষয়ে কাউকে কিছু না বলার জন্য ভূক্তভোগীকে ভয়ভীতি ও হুমকি দেয়। পরবর্তীতে ভূক্তভোগীর পিতা বাদী হয়ে সিলেট জেলার কানাইঘাট থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সংশোধনী-২০০৩) এর ৯(১)/৩০ ধারায় একটি নিয়মিত মামলা করেন।
মামলা হওয়ার পর দেশের বিভিন্ন এলাকায় পালিয়ে বেড়ায় আসামী রুহেল। এরই প্রেক্ষিতে র‌্যাব-১১ কর্তৃক গোয়েন্দা নজরদারী ও গোপন অনুসন্ধানের মাধ্যমে র‌্যাব-১১ এর একটি বিশেষ আভিযানিক দল ছোট মাধবদী এলাকায় অভিযান পরিচালনা করে অভিযুক্ত এজাহারনামীয় পলাতক আসামী রুহেল আহমেদ’কে গ্রেপ্তার করে। গ্রেপ্তারকৃত আসামীকে সিলেট জেলার কানাইঘাট থানায় হস্তান্তর করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন