1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
October 2, 2023, 11:32 am

নরসিংদীর মেঘনায় নৌকা ভ্রমণে মারামারি, স্কুলছাত্র নিহত

Reporter Name
  • Update Time : Friday, August 7, 2020
  • 378 Time View

গ্রামীণ দর্পণ ডেস্ক: নরসিংদীতে ঈদ উপলক্ষ্যে মেঘনা নদীতে নৌ ভ্রমণে গিয়ে দুই পক্ষের মারামারিতে অনিক মিয়া নামে এক স্কুলছাত্রের মৃত্যুর ঘটনা ঘটেছে। মঙ্গলবার ০৪ আগস্ট সন্ধ্যা ৬টার দিকে সদর উপজেলার নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এই ঘটনা ঘটে।
নিহত কিশোর অনিক (১৫) সদর উপজেলার কালাই গোবিন্দপুর এলাকার শহিদুল্লাহ মিয়ার ছেলে ও সাটিরপাড়া কালিকুমার উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণীর ছাত্র। শহিদুল্লাহ মিয়া সপরিবারে নরসিংদী শহরের সাটিরপাড়া মহল্লায় ভাড়া বাড়িতে বসবাস করেন।
নিহতের মামা সবুজ মিয়া জানান, ঈদ উপলক্ষ্যে মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায় অনিকসহ অন্যান্য সঙ্গীরা। ফেরার পথে অপর একটি নৌকার লোকজনের সাথে কাঁদা ছোড়াছুড়ি নিয়ে ঝগড়ার সৃষ্টি হয়। দুটি নৌকা নাগরিয়াকান্দিস্থ শেখ হাসিনা সেতুর নিচে এসে পৌঁছলে দুই পক্ষই লাঠিসোঠা নিয়ে মারামারি শুরু করে।
নিহত অনিকের মামা শাহিন আরো জানান, গত দুইদিন আগে একই এলাকার কয়েকজন সমবয়সী কিশোরের সাথে ঝগড়া হয়েছিল অনিকের। ঘটনার দিন বিকেলে ওই কিশোরের দল মেঘনা নদীতে নৌকা ভ্রমণে যায়। পরে শেখ হাসিনা সেতু সংলগ্ন অনিককে দেখতে পেয়ে দলবল নিয়ে তারা তাকে পিটলে নদীতে পড়ে যায়। নদীতেও তারা মারপিট করে এক পর্যায় অনিক পিটুনি খেয়ে পানিতে তলিয়ে যায়। উপস্থিত লোকজন প্রায় ৩০ মিনিট খোঁজাখুজির পর তাকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। খবর পেয়ে সদর থানা পুলিশ মরদেহটি ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।


এদিকে আনন্দ ভ্রমণের সময় দুই নৌকার লোকজনের মারামারির একটি ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। ইয়াসিন সরকার প্রকাশিত সেই ভিডিওতে দেখা যায় দুই পক্ষ লাঠি, বাঁশ ও কাঠ নিয়ে মারামারি করছে। সে সময় নদীতে এক কিশোরের মাথায় সজোড়ে কাঠ দিয়ে আঘাত করতে দেখা যায় এক ব্যক্তিকে।
নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বিপ্লব কুমার দত্ত জানিয়েছেন, নিহতের লাশ ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। মৃত্যুর কারণ ও পারিপার্শ্বিক ঘটনা বিশ্লেষণ করে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category