1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 7:42 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

সদর মডেল থানার ওসির সচেতনতামূলক কার্যক্রম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 10, 2020
  • 463 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: বৃহস্পতিবার (০৬ আগষ্ট ২০২০ খ্রিঃ) বৈশ্বিক মহামারী করোনা ভাইরাস প্রতিরোধে নরসিংদী মডেল থানা এলাকায় নরসিংদী মডেল থানার অফিসার ইনচার্জ বিপ্লব কুমার দত্ত চৌধুরী সচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেন।
এ সময় তিনি নরসিংদী বাস মালিক সমিতির সাথে স্বাস্থ্য বিধি মেনে চলার জন্যে এবং টার্মিনালের বিভিন্ন সমস্যা নিয়ে আলোচনা করেন।
নরসিংদী শহর এলাকায় অটোরিক্সা চালক ও যাত্রীদের মাক্স ব্যবহার করে স্বাস্থ্য বিধি মেনে চলাচলের জন্য সচেতনতামূলক প্রচারণা করেন তিনি। নরসিংদীতে বাস চলাচলরত যাত্রীদের মাক্স ব্যবহার নিশ্চিত ও স্যানিটাইজার ব্যবহারের জন্যে যাত্রী ও স্টাফদের সচেতনতামূলক নির্দেশনা প্রদান করেন। জনগণের দোরগোড়ায় পুলিশি সেবা পৌঁছে দেওয়ায় সদা প্রস্থুত নরসিংদী জেলা পুলিশ বলে তিনি জানান।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন