1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 3:22 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

নরসিংদীতে আরো প্রায় ৪৬ শতাংশ সরকারি জমি বেদখলমুক্ত করলেন সদর এসিল্যান্ড

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, August 15, 2020
  • 267 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: নরসিংদীর সাটিরপাড়া মৌজার প্রায় ৪৬ শতাংশ সরকারি খাস জমি বেদখলমুক্ত করেছেন নরসিংদী সদরের সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ্ আলম মিয়া। গত বৃহস্পতিবার ১৩ আগস্ট দুপুরে সরকারি স্বার্থ, সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণর লক্ষ্যে এই সরকারি খাস জমি বেদখলমুক্ত করা হয়। নরসিংদী জেলা প্রশাসক সৈয়দা ফারহানা কাউনাইনের নির্দেশে এই খাস জমি বেদখলমুক্ত করার অভিযান চালানো হয়।
এ সময় উদ্ধারকৃত জায়গায় লাল নিশানা টানিয়ে দেয়া হয়। এর আগে নরসিংদী সদর উপজেলার মাধবদী, আমদিয়া ও হাজীপুরে অভিযান চালিয় মোট ৫ শত ৮২ শতাংশ জমি বেদখলমুক্ত করেন তিনি।
সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. শাহ্ আলম মিয়া জানান, সরকারি স্বার্থ, সম্পদ-সম্পত্তি রক্ষা এবং সংরক্ষণর জন্য ভূমি অফিসের বিশেষ অভিযান চলছে। এরই প্রেক্ষিতে আজকে ৪৫.৮২ শতাংশ সরকারি খাস জমি বেদখলমুক্ত করা হয়েছে। যার বাজার মূল্য আনুমানিক ২ কোটি ২৯ লাখ ১০ হাজার টাকা। সরকারি সম্পত্তি দখলমুক্তকরণের এ অভিযান অব্যাহত থাকবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন