1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 8:58 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

শিবপুরে স্বামী-স্ত্রীর দ্বন্দে স্ত্রীসহ ৩ জনকে হত্যা

শিবপুর প্রতিনিধি:
  • পোস্টের সময় Sunday, September 13, 2020
  • 399 বার দেখা হয়েছে

শিবপুর প্রতিনিধি: নরসিংদীর শিবপুরে পারিবারিক কলহের জের ধরে স্বামীর হাতে স্ত্রী ও বাড়িওয়ালাসহ ৩ জন খুন হয়েছে। আহত হয়েছে আরও দুইজন। রবিবার (১৩ সেপ্টেম্বর) ভোর ৫টার দিকে উপজেলার পুটিয়া ইউনিয়নের কুমরাদী গ্রামের এ ঘটনা ঘটে।
এ ঘটনায় পুলিশ ঘাতক স্বামী বাদল মিয়াকে আটক করেছে। সে কিশোরগঞ্জ জেলার পাকুন্দিয়া উপজেলার চর কায়েরী গ্রামের ইছহাক মিস্ত্রি ছেলে। বাদল মিয়া পেশয় একজন কাঠ মিস্ত্রি।
নিহতরা হলেন, নাজমা বেগম (৪৫), তাজুল ইসলাম (৬০)ও মনোয়ারা বেগম (৫০)। আহতরা হলো বাড়ির মালিক নজরুলের মেয়ে কুলকুসুম (২২)ও নিহত নাজমার প্রথম পক্ষের ছেলে সোহাগ।
পুলিশ সূত্রে জানা যায়, রবিবার ভোরে বাদল মিয়া ও তার স্ত্রী নাজমা বেগমের মধ্যে ঝগড়া হচ্ছিল। ঝগড়ার এক পর্যায়ে সে তার স্ত্রীকে ছুরি দিয়ে হত্যা করে। এদিকে ঘরের মধ্যে তাদের চিৎকার চেচামেচি শুনে বাড়ি ওয়ালা ও আশপাশের মানুষ এগিয়ে আসে। এসময় তারা দেখে ভেতরে রক্তাক্ত অবস্থায় বাদলের স্ত্রী নাজমা বেগমের নিথরদেহ পড়ে আছে। তারা তাকে শান্ত করতে চাইলে বাদল মিয়া হাতের ছুরি দিয়ে বাড়িওয়ালা তাজুল ইসলাম ও বাড়ীওয়ালার স্ত্রী মনোয়ারা বেগম ও তাদের মেয়ে কুলসুমকে এলোপাথারী ছুরি দিয়ে পোছাতে থাকে। এদিকে চোখের সামনে মায়ের মৃতদেহ দেখতে পেয়ে ক্ষিপ্ত হয়ে উঠে নাজমা বেগমের প্রথম পক্ষের সন্তান কিশোর সোহাগ। সে একটি বাঁশ দিয়ে বাদল মিয়ার মাথায় আঘাত করে। আঘাত প্রাপ্ত হয়ে বাদল মিয়া সোহাগকেও ছুরিকাঘাতে আহত করে। গুরুতর আহত অবস্থায় তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন এবং তাজুল ইসলামের অবস্থা বেগতিক দেখে ঢাকায় নিয়ে যাবার পরামর্শ দিলে পথিমধ্যে তার মৃত্যু হয়। আহত কুলসুম ও সোহাগ শিবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এবং বাদল মিয়া নরসিংদী সদও হাসপাতা পুলিশি পাহাড়ায় চিকিৎসাধীন রয়েছে।
ঘটনার পর পর ঘটনাস্থল পরিদর্শন করেছেন শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমানসহ নরসিংদী পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাগণ।
এ ব্যাপারে শিবপুর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান জানান, পারিবারিক কলহের জের ধরে এ ঘটনা ঘটতে পারে। খুনিকে আটক করা হয়েছে এবং লাশ ময়নাতন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। তদন্ত সাপেক্ষে খুনের ব্যাপারে বিস্তারিত জানা যাবে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন