1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 8:10 am
সর্বশেষ সংবাদ
নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!! রায়পুরা জোর পূর্বক জমি দখলের অভিযোগ রায়পুরায় ইউএনও রোজলিন শহিদ চৌধুরী’র পদোন্নতি জনিত বিদায় ও নতুন ইউএনওকে বরণ

ভৈরবে ভিক্ষুকদের পুনর্বাসনে রিক্সা বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, October 10, 2020
  • 380 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরব উপজেলা সকল ইউনিয়নে ভিক্ষুক পুনর্বাসন ও বিকল্প কর্মসংস্থান প্রকল্পের অংশ হিসেবে ভিক্ষুকদের মাঝে সহায়তা প্রদান করা হয়েছে। বৃহস্পতিবার (৮ অক্টোবর) সকাল ১১টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ইউএনও অফিসার লুবনা ফারজানার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া ১৩ জন ভিক্ষুকের হাতে সহায়তা হিসেবে ব্যাটারী চালিত রিক্সা তুলে দেন। এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) হিমাদ্রী খীসা, ভৈরব থানা অফিসার্স ইনচার্জ মোহাম্মদ শাহীন প্রমুখ।
এছাড়াও অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ মহিলা ভাইস চেয়ারম্যান মনোয়ারা বেগম, উপজেলা আওয়ামী লীগ সহ-সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সভাপতি জাকির হোসেন কাজলসহ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
বিতরণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামিলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া বলেন বর্তমান সরকারের প্রধান মন্ত্রী শেখ হাসিনা দৃষ্টি সকল পেশার সকল শ্রেনীর লোকদের প্রতি রয়েছে। বাংলাদেশ থেকে ভিক্ষুক নির্মূল করতে চান সরকার। এজন্যই প্রধান মন্ত্রী শেখ হাসিনা ভিক্ষুকদের কে কর্মসংস্থানের মাধ্যমে দেশ কে ভিক্ষুক মুক্ত করতে চান সরকার।
বিতরণের সময় উপজেলা নির্বাহী অফিসার লুবনা ফারজানা বলেন, মাননীয় প্রধানমন্ত্রী কার্যালয় থেকে উক্ত সহায়তার মাধ্যমে বাংলাদেশের ভিক্ষুকমুক্ত করে তাদের কর্মসংস্থান সৃষ্টি করে ক্ষুধামুক্ত, দারিদ্রমুক্ত দেশ গঠনে কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এর অংশ হিসেবে সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীদের এক দিনের বেতন কর্তন করে এবং মাননীয় প্রধানমন্ত্রীর কার্যালয় থেকে সহায়তাযুক্ত করে ভৈরবের ১৯ জন ভিক্ষুককে সহায়তা দেয়া হয়েছে। এদের মধ্যে ১৩ জনকে একটি করে রিকশা, ২ জনকে দুটি গরু, ২ জনকে দুটি সেলাই মেশিন ও ২ জনকে দুটি টং দোকান দেয়া হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন