1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 2:23 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

শিবপুরে বঙ্গবন্ধু স্মরণে ম্যুরাল ‘চিরঞ্জীব মুজিব’ ও ভুমি অফিসের ছাদবাগান ‘নির্মল কাব্য’ এর উদ্বোধন করলেন ডিসি

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, October 24, 2020
  • 347 বার দেখা হয়েছে

গ্রামীণ দর্পণ ডেস্ক: ২২ অক্টোবর শুক্রবার নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট সৈয়দা ফারহানা কাউনাইন পূর্বনির্ধারিত কর্মসূচির অংশ হিসেবে শিবপুর উপজেলা সফরকালে মুজিববর্ষ উপলক্ষ্যে উপজেলা ভূমি অফিস প্রাঙ্গনে সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি, স্বাধীনতার মহান স্থপতি, মুক্তির মহানায়ক, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর স্মৃতির প্রতি শ্রদ্ধা প্রদর্শনের জন্য নির্মিত ম্যুরাল “চিরঞ্জীব মুজিব” এর শুভ উদ্বোধন করেন। এ সময় সকলে শ্রদ্ধাবনত চিত্তে জাতির পিতাকে স্মরণ করেন এবং তাঁর আত্মার মাগফেরাত কামনা করেন।


অপরাহ্নে জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট উপজেলা ভূমি অফিসে নির্মিত নান্দনিক ছাদবাগান “নির্মল কাব্য” এঁর শুভ উদ্বোধন করেন। এসময় মান্যবর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মহোদয় এরূপ ধারাবাহিক উন্নয়ন অব্যাহত রাখার আহবান জানান।


এছাড়াও শিবপুর উপজেলা সফরকালে তিনি উপজেলা ভূমি অফিসের “আধুনিকায়নকৃত অফিস কক্ষ” এবং উপজেলা পরিষদ কমপ্লেক্স ভবনে স্থাপিত “প্রবাসী কল্যাণ ডেস্ক” এর শুভ উদ্বোধন করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন