1. grameendarpan@gmail.com : admi2017 :
সোমবার, ১৯ জুলাই ২০২১, ০৭:৩১ অপরাহ্ন

নরসিংদী সংবাদপত্র পরিষদের দ্বিবার্ষিক সাধারন সভা অনুষ্ঠিত কার্যনির্বাহী পরিষদ নির্বাচন : সভাপতি হারুন সা: সম্পাদক কামাল নির্বাচিত

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ১০ ডিসেম্বর, ২০২০
  • ৮৬ বার

স্টাফ রিপোর্টার: নরসিংদী জেলার স্থানীয় পত্রিকার প্রকাশক ও সম্পাদকদের সংগঠন নরসিংদী সংবাদপত্র পরিষদ (এনএসপি)’র দ্বিবার্ষিক সাধারণ সভা বৃহস্পতিবার সন্ধ্যায় নরসিংদী চিয়াং রাই চাইনিজ রেস্টুরেন্ট মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। এতে সভাপতিত্ব করেন মো. হারুন অর রশীদ হারুন।

সভার দ্বিতীয় পর্বে ৯ সদস্য বিশিষ্ট কার্যনির্বাহী পরিষদ গঠনে নির্বাচন অনুষ্ঠিত হয়। এত বিনা প্রতিদ্বন্দ্বীতায় আরশীতে মুখ পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক মো. হারুন অর রশীদ হারুন পুনরায় সভাপতি নির্বাচিত হন। পরে গোপন ভোটের মাধ্যমে দৈনিক গ্রামীণ দর্পণ পত্রিকার প্রকাশক ও সম্পাদক কাজী আনোয়ার কামাল সাধারন সম্পাদক নির্বাচিত হন। এছাড়া সহ সভাপতি পদে এম এ আউয়াল- প্রকাশক ও সম্পাদক, দৈনিক নরসিংদীর কাগজ ও এ বি এম আজরাফ টিপু- প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক আজকের চেতনা, যুগ্ম সাধারন সম্পাদক পদে মো. হোসন আলী- প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক জনতার চিন্তা, কোষাধ্যক্ষ পদে মঞ্জিল এ মিল্লাত- প্রকাশক ও সম্পাদক দৈনিক আজকের খোঁজ খবর, নির্বাহী সদস্য পদে এ কে ফজলুল হক- প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক নরসিংদীর সামাচার, মু. নাছিবুর রহমান খান- প্রকাশক ও সম্পাদক, সাপ্তাহিক দেশ সন্দেশ ও আফরোজা আহমেদ- প্রকাশক, সাপ্তাহিক অতিক্রম বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হন।

সভায় উপস্থিত ছিলেন নরসিংদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক ও সাপ্তাহিক নরসিংদীর প্রেক্ষাপট পত্রিকার প্রকাশক ও সম্পাদক ও এনএসপির সদস্য মো. মাজহারুল পারভেজ, দৈনিক উত্তাপ পত্রিকার প্রকাশক ও সম্পাদক এড. লিয়াকত হোসেন, সাপ্তাহিক খোরাক পত্রিকার প্রকাশক ও প্রধান সম্পাদক অধ্যাপক শেখ সাদি, সাপ্তাহিক চোখের আলো পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. নুরুল ইসলাম, সাপ্তাহিক নরসিংদীর বার্তার প্রকাশক ও সম্পাদক ফারুক আহাম্মেদ, দৈনিক সমসংযোগ পত্রিকার প্রকাশক ও সম্পাদক হামিদুল হক আহাদ সমীর, সাপ্তাহিক নরসিংদীর সময় পত্রিকার প্রকাশক ও সম্পাদক হুমায়ুন কবির শাহ, সাপ্তাহিক মাটির পুতুল পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. আমজাদ হোসেন, সাপ্তাহিক নরসিংদীর বাবুরহাট বার্তার প্রকাশক ও সম্পাদক মো. জসিম উদ্দিন, সাপ্তাহিক নরসিংদীর জনপদ পত্রিকার প্রকাশক ও সম্পাদক সালমা সুলতানা, পাক্ষিত নরসিংদীর খাসখবর পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো. কবির হোসেন ও সাপ্তাহিক আরশীতে মুখ পত্রিকার সম্পাদক মো. জাকির হোসেন প্রমুখ।

সভায় সদস্যবৃন্দ সংগঠনের অগ্রগতি ও কার্যক্রমে গতিশীলতা সৃষ্টিতে গুরুত্বপূর্ণ মতামত ব্যক্ত করেন। নরসিংদী প্রেসক্লাবের সাধারন সম্পাদক মো. মাজহারুল পারভেজ বলেন এনএসপি নরসিংদীর সংবাদপত্র ও সাংবাদিকতায় একটি অভিভাবক সংগঠন। এই সঙগঠনের কার্যক্রমকে আরো জোরদার করার আহবান জানান তিনি। তিনি বলেন সংগঠনের প্রতিটি কাজে গণতান্ত্রিক ধারা অব্যাহত রাখা অতীব জরুরী। এই সংগঠনের মাধ্যমে নরসিংদীর সংবাদপত্রকে আরো সৃজনশীল করে তোলার আহবান জানান তিনি।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..