1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 5:53 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

নরসিংদীতে ব্রি. জে. একেএম সাজেদুল ইসলাম করোনা পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত মতবিনিময় সভা অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, July 6, 2021
  • 356 বার দেখা হয়েছে

হলধর দাস: লকডাউনের পঞ্চম দিনে নরসিংদী জেলার করোনা (কোভিড-১৯) পরিস্থিতি পর্যবেক্ষণ করতে সোমবার (৫ জুলাই) বেলা ২ টায় নরসিংদীতে এসেছেন নবম আর্টিলারি ব্রিগেড কমান্ডার ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি.জি। তিনি নরসিংদী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। এসময় তার সাথে ছিলেন নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট এএসএম ইবনুল হাসান ইভেন, সদর উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ মেহেদী মোর্শেদ, সদর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. শাহ আলম মিয়া প্রমুখ।


শহর প্রদক্ষিণকালে ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম বলেন, নরসিংদী ঘুরে যা বুঝলাম দেশের অন্যান্য স্থানের চাইতে নরসিংদীর পরিস্থিতি একটু ভাল। তিনি সাংবাদিকদের উদ্দেশ্যে বলেন, এ অবস্থাটা ধরে রাখতে আপনারা সাধারণ মানুষের কাছে ম্যাসেজটা পৌছে দিন যেন লকডাউনের নিয়ম মেনে ঘরে থাকে এবং অতি প্রয়োজন হলে যেন কেউ মাস্ক ছাড়া বাহির না হয়। কঠোর লকডাউন বাস্তবায়নে যা যা করার আমরা তা করবো।


জেলা প্রশাসক আবু নইম মোহাম্মদ মারুফ খান বলেন, বিধি নিষেধ যা আরোপ করা হয়েছে তা বাস্তবায়নের আমরা সর্বাত্বক চেষ্টা চালিয়ে যাচ্ছি। বাংলাদেশ সেনাবাহিনী-বিজিপি নিয়ে আমরা মাঠে কঠোর অবস্থানে আছি। সকলের সহযোগিতায় আমরা নরসিংদীতে যাতে করোনা পরিস্থিতির অবনতি না ঘটে সে ভাবেই কাজ করবো।
এর আগে সকালে জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে করোনা পরিস্থিতি পর্যালোচনা সংক্রান্ত এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। সভায় নরসিংদীর জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান সভাপতিত্ব করেন। সভায় সম্মানিত অতিথি বক্তা হিসেবে উপস্থিত ছিলেন ব্রিগেডিয়ার জেনারেল একেএম সাজেদুল ইসলাম, এনডিসি, এএফডব্লিউসি, পিএসসি.জি। অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম পিপিএম, জেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ¦ আব্দুল মতিন ভূইয়া, সিভিল সার্জন ডা. মো. নুরুল ইসলাম, পৌর মেয়র আলহাজ¦ আমজাদ হোসেন বাচ্চু, নরসিংদী প্রেসক্লাবের সভাপতি মাখন দাস, সাধারণ সম্পাদক মো. মাজহারুল পারভেজ প্রমুখ। এদিকে লকডাউনের পঞ্চম দিনে জেলার ৬টি উপজেলায় ৮ জন এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে বাংলাদেশ সেনাবাহিনী, বিজিবি, পুলিশ ও আনসার বাহিনী একযোগে কাজ করে যাচ্ছে। নরসিংদীতে গত ২৪ ঘন্টায় নতুন করে ২৩ জন সহ মোট করোনায় আক্রান্তের সংখ্যা দাড়িয়েছে ৪ হাজার ৬৭২ জনে এবং এ পর্যন্ত মোট মৃত্যু হয়েছে ৬৩ জনের।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন