1. grameendarpan@gmail.com : admi2017 :
মঙ্গলবার, ২০ জুলাই ২০২১, ০৪:০২ পূর্বাহ্ন

নরসিংদী জেলা পিবিআই কর্তৃক অপহৃত ভিকটিমকে উদ্ধার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৬ জুলাই, ২০২১
  • ১৮ বার

স্টাফ রিপোর্টার: পুলিশ ব্যুরো অব ইভেস্টিগেশন (পিবিআই) প্রতিষ্ঠা লগ্ন থেকেই বাংলাদেশের বিচারিক ব্যবস্থায় সঠিক তদন্ত উপহার দেওয়ার কাজে নিরলস কাজে করে চলেছে। বিস্মৃত প্রায় অপরাধের সূত্র ধরে হত্যা, অপহরন, গুম, জঙ্গি, জলদস্যু, ডাকাত, অস্ত্র ব্যবসায়ী,মাদক,ব্যবসায়ী,মানব পাচারকারী সহসকল অপরাধীকে বিচারের কাঠগড়ায় দাড় করাতে এবং ন্যায় প্রতিষ্ঠার জন্য দৃঢ সংকল্প ও বদ্ধ-পরিকর। এরই ধারাবাহিকতায়-
সূত্র: নারী শিশু সি.আর পিটিশন মামলা নং- ৭৭/২০২১, ধারা. নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০ (সং-০৩) এর ৭/৩০।
অত্র মামলার ভিকটিম সামিয়া আক্তার (ছদ্মনাম) গত ২৬/০৫/২০২১ তারিখে সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকার সময় নিজ বাড়ির টিউবওয়েল এর পানি আনার জন্য গেলে আগে থেকে ওতপেতে থাকা আসামী রাশেদসহ অজ্ঞাতনামা ৩/৪ জন জোর পূর্বক মুখ চেপে ধরে সিএনজিতে তুলে অপহরণ করে নিয়ে যায়।
ভিকটিমের বড় ভাই বাদী হয়ে বিজ্ঞ নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল,নরসিংদী তে মামলা দায়ের করে। পিবিআই, নরসিংদী জেলা মামলাটির তদন্তভার প্রাপ্ত হয়ে পুলিশ সুপার, মো. এনায়েত হোসেন মান্নান, পিবিআই, নরসিংদী এর দিক নির্দেশনায় ও তত্ত্বাবধানে নরসিংদী, গাজীপুরসহ বিভিন্ন স্থানে একাধিক উদ্ধার অভিযান পরিচালনা করা হয়।
সর্বশেষ গত ০৫/০৭/২০২১ ইং তারিখ সন্ধ্যা অনুমান ০৭:৩০ ঘটিকায় গোপন সংবাদের ভিত্তিতে নরসিংদী জেলার মনোহরদী থানাধীন নোয়াদিয়া নামক এলাকা হতে ভিকটিম সামিয়া আক্তার (ছদ্মনাম) কে উদ্ধার করা হয়। ০৬/০৭/২০২১ তারিখে ভিকটিম কে বিজ্ঞ আদালতে জবানবিন্দ প্রদানের নিমিত্তে প্রেরন করা হয়েছে। মামলার অন্যান্য কার্যক্রম চলমান রয়েছে। উল্লেখ্য যে, গত জুন/২০২১ এ পিবিআই নরসিংদী জেলা ইউনিট, মাননীয় পুলিশ সুপার, মো. এনায়েত হোসেন মান্নান এর বলিষ্ঠ নেতৃত্বে ও দিক-নির্দেশনায় সর্বমোট ০৮ জন অপহৃত ভিকটিমকে উদ্ধারপূর্বক বিজ্ঞ আদালতে উপস্থাপন করেন।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..