1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 4:34 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

দুর্ঘটনায় আহত বুরুজ মিয়ার চিকিৎসার দায়িত্ব নিলেন যুবলীগ নেতা সাদী

মনোহরদী প্রতিনিধি:
  • পোস্টের সময় Friday, July 9, 2021
  • 1597 বার দেখা হয়েছে

নরসিংদী জেলার মনোহরদী উপজেলার গোতাশিয়া ইউনিয়নের বাঘিবাড়ি গ্রামের বৃদ্ধ মো. বুরুজ মিয়া (৫৯) নামের শ্রবন প্রতিবন্ধী শুঁটকি ব্যবসায়ীর চিকিৎসার দায়িত্ব নিয়েছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী এডভোকেট নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের ছেলে ও কেন্দ্রীয় আওয়ামী যুবলীগের কার্যকরী সদস্য মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী। কিছুদিন পূর্বে শুঁটকি ব্যবসায়ী বুরুজ মিয়া হাতিরদিয়া বাজার থেকে বাড়ি ফেরার পথে গোতাশিয়া গালর্স স্কুল মোড়ে ব্যাটারি চালিত অটোরিক্সা উল্টে গিয়ে একটি পায়ে গুরুত্বর জখম নিয়ে রাজধানীর মোহাম্মদপুরে ক্রিসেন্ট হাসপাতালে ভর্তি হন।
গুরুতর জখম হওয়ায় কর্তব্যরত ডাক্তার তার পরিবারকে পাঁ কেটে ফেলার পরামর্শ দেন নয়তো ব্যয়বহুল মেটাল ইন প্লান্ট (রড) লাগানোর পরামর্শ দেন। এমতাবস্থায় অসহায় পরিবারটি আত্মীয় স্বজনসহ গ্রামের লোকদের কাছে সাহায্যের আবেদন করেন। গোতাশিয়া ইউনিয়ন পরিষদের সদস্য কাজল মিয়ার মাধ্যমে শিল্পমন্ত্রীরপুত্র সাদী আহত ব্যক্তির টাকার অভাবে চিকিৎসা বন্ধের বিষয়টি জানতে পারেন এবং আহত শুঁটকি ব্যবসায়ী বৃদ্ধ বুরুজ মিয়ার চিকিৎসার দায়িত্ব নেয়ার কথা জানান গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুনের পুত্র মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী।
মন্ত্রীপুত্রের সহায়তার মাধ্যমে কিছুদিন পূর্বে রাজধানীর মোহাম্মদপুরের ক্রিসেন্ট হাসপাতালে সফল ভাবে পায়ের অস্ত্রোপচার সম্পন্ন হয় বুরুজ মিয়ার। এই ব্যাপারে আহত বুরুজ মিয়ার পুত্রবধু তানিয়া আক্তার বলেন, আমি আল্লাহর কাছে কৃতজ্ঞতা জানাই যে আমাদের এ বিপদাপন্ন সময়ে সাদী ভাইয়ের মত মহৎ একজন ব্যক্তি আমাদের পরিবারের পাশে দাঁড়িয়েছেন। পারিবারিক অবস্থা ভাল না থাকায় চিকিৎসার কুল-কিনারা না পেয়ে আমার শশুর ও আমাদের পরিবার দিশেহারা অবস্থায় ছিলাম। এ বিষয়ে মঞ্জুরুল মজিদ মাহমুদ সাদী বলেন, আমার শ্রদ্ধেয় বাবা মনোহরদী ও বেলাব জনসাধারণের জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। উনারই পথ ধরে আমি দল মত নির্বিশেষে সমাজের অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই। অসহায় ও দারিদ্র বলে একজন বৃদ্ধা টাকার অভাবে চিকিৎসা বিঘিœত হতে পারে না। আমি সকলের কাছে দুআ চাই যেন সবার সুখে-দুঃখের অংশীদার হতে পারি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন