1. grameendarpan@gmail.com : admi2017 :
সোমবার, ১৯ জুলাই ২০২১, ০৭:৩৯ অপরাহ্ন

রায়পুরায় কোভিড-১৯ পরিস্থিতি নিয়ে পর্যালোচনা ও সচেতনতামুলক বিশেষ সভা অনুষ্ঠিত

মেহেদী হাসান রিপন
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ১৯ বার

বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতা যুদ্ধ করেছিলাম

এখন বঙ্গবন্ধুর সুযোগ্য কন্যার প্রধানমন্ত্রীর নেতৃত্বে কভিড-১৯ মোকাবেলায় যুদ্ধ করছি

-রাজিউদ্দিন আহম্মেদ রাজু এমপি

স্টাফ রির্পোটার: নরসিংদীর রায়পুরায় কেন্দ্রীয় আওয়ামীলীগের উপদেষ্ট মন্ডলীর অন্যতম সদস্য ও স্থানীয় সাংসদ রাজিউদ্দিন আহম্মেদ রাজু বলেছেন বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা স্বাধীনতার যুদ্ধ করেছিলাম, আর এখন বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে  কভিড-১৯ মোকাবেলায় যুদ্ধই করছি। তিনি উপজেলা প্রশাসন কতৃক আয়োজিত রায়পুরা  উপজেলার কভিড-১৯ নিয়ে পর্যালোচনা ও সচেতনতামূলক এক বিশেষ সভায় একথা বলেন।  এ সময় তিনি উপস্থিত ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানহ উপস্থিত সকল শ্রেণী পেশার লোকজনকে যার যার অবস্থান থেকে এই কভিড-১৯ মোকাবেলায় কাজ করার আহবান করেন। শনিবার (১০ জুলাই) সকালে উপজেলার ওয়ান্ডার পার্কে স্বাস্থ্যবিধি মেনে শারীরিক দুরত্ব বজায় রেখে এই সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান। এ সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, নরসিংদীর স্থানীয় সরকার বিভাগের উপ পরিচালক (উপ-সচিব) রেজাউর রহমান সিদ্দিকী, নরসিংদীর সিভিল সার্জন মো: নুরুল ইসলাম, উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আব্দুস সাদেক, উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন প্রমূখ। এছাড়াও বক্তব্য রাখেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) সত্যজিৎ কুমার ঘোষ, স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবু সাঈদ ফারুক, উপজেলা আওয়ামীগীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা মোঃ আফজাল হোসাইনসহ আরো অনেকে।

জেলা প্রশাসক  আবু নইম মোহাম্মদ মারুফ খান

এদিকে জেলা প্রশাসক  আবু নইম মোহাম্মদ মারুফ খান অতিথিবৃন্দকে সাথে নিয়ে প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে প্রাপ্ত মানবিক সহায়তা চাল, ডাল, আলু, ডিম, লবন ও তেল মরজাল ইউনিয়নে কভিড-১৯ এ ক্ষতিগ্রস্থদের মাঝে  প্রদান করেন। এ সময় মরজাল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সানজিদা আক্তার নাসিমা উপস্থিত ছিলেন।

এ দিকে পলাশতলী ইউনিয়ন পরিষদ চত্বরে প্রধানমন্ত্রীর উপহার স্বরূপ ভিজিএফ এর চাল বিতরন করা হয়। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ আজগর হোসেন, উপজেলা প্রকল্প বাস্তবায়ন অফিসার প্রকৌশলী মোঃ বোরহান উদ্দিন, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর হোসেনসহ অনেকে।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..