1. grameendarpan@gmail.com : admi2017 :
বুধবার, ২১ জুলাই ২০২১, ১০:২২ পূর্বাহ্ন

র‌্যাব-১১ নরসিংদী এর অভিযান বেলাবর নারায়ণপুর বাসস্ট্যান্ড হতে ৩ ভূয়া দাতের ডাক্তার গ্রেফতার

রিপোর্টারের নাম
  • আপডেট টাইম : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২১ বার

গ্রামীণ দর্পণ ডেস্ক: ৯ জুলাই শুক্রবার আনুমানিক রাতে র‌্যাব-১১, সিপিএসসি, নরসিংদীর এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার বেলাব থানাধীন নারায়ণপুর বাসস্ট্যান্ড হতে ৩ জন ভূয়া দাতের ডাক্তারকে হাতে নাতে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামীরা হলো ১। নরসিংদী জেলার রায়পুরা থানাধীন লক্ষীপুর গ্রামের আব্দুল্লাহ ফারুক এর স্ত্রী রেহেনুমা সিদ্দিকা ঝর্ণা (৩৩) (এ/পি- মা মেডিকেল হল এন্ড ডেন্টাল কেয়ার, নারায়ণপুর বাসস্ট্যান্ড পিরিজকান্দি রোড, থানা-বেলাব, নরসিংদী), ২। নরসিংদী জেলার বেলাব থানাধীন চরলক্ষীপুর গ্রামের হাসান আলী এর ছেলে মোঃ খাইরুল ইসলাম মোল্লা (৩৪) (এ/পি- সেবা ডেন্টাল কেয়ার, নারায়ণপুর বাসস্ট্যান্ড, ঢাকা-সিলেট মহাসড়কের দক্ষিণ-পশ্চিম পাশে, নারায়ণপুর, থানা-বেলাব, নরসিংদী), ৩।  কিশোরগঞ্জ জেলার ভৈরব থানার জগন্নাথপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে মেহেদী হাসান রুমেল (২৬) (এ/পি- সাহেলা ডেন্টাল কেয়ার, নারায়ণপুর বাসস্ট্যান্ড, থানা- বেলাব, নরসিংদী)। এ সময় তাদের কাছ থেকে রেজিস্ট্রেশন বিহীন চিকিৎসার প্যাড, ভূয়া ডাক্তার নামীয় সীল, ভিজিটিং কার্ড, মোবাইল ও টাকা উদ্ধার করা হয়। র‌্যাব-১১, নরসিংদী সিপিএসসি এর কোম্পানী কমান্ডার ফ্লাইট লেফটেন্যান্ট মোঃ তৌহিদুল মবিন খান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, গ্রেফতারকৃত আসামীরা দীর্ঘদিন যাবৎ নরসিংদী জেলার বেলাব থানাধীন নারায়ণপুর বাসস্ট্যান্ড এলাকায় নিজেদের ডাক্তার ও ডেন্টিস্ট পরিচয়ে রোগীদের সাথে প্রতারণা করে আসছিল। র‌্যাব সদস্যদের জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত আসামীরা আরও স্বীকার করে যে, তারা একাডেমী সার্টিফিকেটধারী কিংবা নিবন্ধনকৃত ডাক্তার বা ডেন্টিস্ট না হয়েও নিজেদেরকে ডাক্তার এবং ডেন্টিস্ট পরিচয় দিয়ে রোগীদের সাথে মিথ্যা ভূয়া পদবী ও পরিচয় দিয়ে প্রতারণমূলক ভাবে অর্থ গ্রহণ করে তাদের জীবনকে হুমকির মুখে ফেলছিল। দীর্ঘদিন গোয়েন্দা নজরদারীর মাধ্যমে আসামীদের অবস্থান নিশ্চিত হয়ে র‌্যাব-১১, নরসিংদী এর একটি চৌকস আভিযানিক দল কর্তৃক ০৯ জুলাই ২০২১ ইং আনুমানিক রাত ১৯.০৫ ঘটিকা হতে ২১.৩৫ ঘটিকা পর্যন্ত অভিযান পরিচালনা করে নরসিংদী জেলার বেলাব থানাধীন নারায়ণপুর বাসস্ট্যান্ড তাদেরকে হাতে নাতে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে বেলাবো থানায় প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহন করার জন্য প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধের উৎস উদঘাটন, অপরাধীদের গ্রেফতার, আইন শৃংখলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। ভূয়া ডাক্তার ও বিভিন্ন অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য র‌্যাব ফোর্সেস নিয়মিত অভিযান পরিচালনা করে থাকে ।

নিউজটি শেয়ার করুন..

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো খবর..