1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 1:13 am
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

করোনার সংক্রমণ রোধে মনোহরদী থানা পুলিশের মসজিদ ভিত্তিক প্রচারণা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, July 10, 2021
  • 424 বার দেখা হয়েছে

মনোহরদী প্রতিনিধি: সাম্প্রতিক সময়ে করোনা ভাইরাসের প্রকোপ বেড়ে যাওয়ায় বাংলাদেশ পুলিশ ঢাকা রেঞ্জের পক্ষে করোনার এ উর্ধ্বগতির সময় ঘরে থাকা এবং সরকার কর্তৃক প্রজ্ঞাপিত স্বাস্থ্যবিধি মেনে চলতে নরসিংদীর মনোহরদী থানা পুলিশ মসজিদে মসজিদে প্রচারনা চালিয়েছে। শুক্রবার (৯ জুলাই) জুম্মার খুতবার পূর্বে মনোহরদী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুর রহমান ও অফিসারগণ উপজেলার বিভিন্ন মসজিদে মসজিদে করোনা মহামারীর এই কঠিন সময়ে জনগণের করনীয় সম্পর্কে সচেতনতামূলক বক্তব্য প্রদান করেন। এ সময় মুসল্লীদের উদ্দেশ্যে করোনা ভাইরাস সংক্রান্তে ঢাকা রেঞ্জ, বাংলাদেশ পুলিশের পক্ষে সচেতনতামূলক বক্তব্য প্রদান করা হয়। করোনার সংক্রমণ ও করোনা ভাইরাসে মৃত্যু গ্রামগঞ্জে ছড়িয়ে পড়েছে বিধায় জরুরী প্রয়োজন ছাড়া ঘরের বাইরে বের না হওয়া, সামাজিক দুরত্ব বজায় রাখা, ভীড় ও লোক সমাগম এড়িয়ে চলা, হাট-বাজার বা চায়ের দোকানে অহেতুক আড্ডা না দেয়াসহ বিভিন্ন সরকারী বিধি নিষেধ মেনে চলতে অনুরোধ জানানো হয় পুলিশের পক্ষ থেকে। জরুরী প্রয়োজনে ঘরের বাইরে গেলে অবশ্যই মাস্ক পড়তে এবং সকলেই ঘন ঘন হাত ধোয়া ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করার পরামর্শ দেন পুলিশ কর্মকর্তাগণ। এছাড়াও জ্বর, সর্দি ও কাশি হলে অবহেলা না করে নিকটস্থ হাসপাতালে করোনা টেস্ট করার অনুরোধ জানান। যার যার সাধ্যমতো পুষ্টিকর খাবার (যেমন ফল, মুল, শাক-সবজি ও লেবু জাতীয় খাবার) বেশি করে খাওয়া, করোনা মহামারিতে পার্শ্ববর্তী অসহায়, নিঃস্ব, দরিদ্র ও কর্মহীন লোকদের পাশে দাঁড়াতে এবং সব সময় পরিস্কার পরিচ্ছন্ন থাকতে, স্বাস্থ্য বিধি ও সরকারী বিধি-নিষেধ মেনে নিজে সুস্থ থেকে অপরকে সুস্থ রাখার পরামর্শ দেন।

প্রচারণায় অংশ নেন মনোহরদী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুর রহমান, রামপুর ফাঁড়ির পরিদর্শক (নিরস্ত্র) শফিকুল ইসলাম, এসআই (নিঃ) মাসুদ রানা, এসআই (নিঃ) দেওয়ান মাহমুদুল হক, এসআই (নিঃ) মোঃ আলমগীর, এসআই (নিঃ) কবির উদ্দিন, এসআই (নিঃ) মোফাজ্জল হোসেন, এসআই (নিঃ) মোঃ হারুন অর রশিদ, এসআই (নিঃ) আমিনুল হক, এসআই (নিঃ) নজরুল ইসলাম, এসআই (নিঃ) গাজী মিজানুর রহমান।

মনোহরদী থানার ওসি (তদন্ত) মোহাম্মদ আরিফুর রহমান বলেন, বাংলাদেশ পুলিশের মহাপরিদর্শক, ঢাকা রেঞ্জের ডিআইজি ও নরসিংদী পুলিশ সুপার এর দিকনির্দেশনায় মসজিদে মসজিদে করোনা ভাইরাস প্রতিরোধে বাংলাদেশ পুলিশের পক্ষে প্রচারনা চালানো হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন