1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 6:28 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

মনোহরদীতে সেনাবাহিনীর খাদ্য সহায়তা প্রদান

মনোহরদী প্রতিনিধি
  • পোস্টের সময় Wednesday, July 14, 2021
  • 357 বার দেখা হয়েছে

নরসিংদীর মনোহরদীতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং বাংলাদেশ সেনাবাহিনীর প থেকে অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে উপজেলার কাচিকাটা ইউনিয়ন পরিষদ কমপ্লেক্স ভবনে একশত ৩০ জনকে এই খাদ্য সহায়তা প্রদান করা হয়। খাদ্য সামগ্রীর মধ্যে ছিল ১০ কেজি চাল এক কেজি ডাল, দুই কেজি আলু, দুই কেজি তেল এবং এক কেজি লবণ।
মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা এ এস এম কাসেম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান এমএস ইকবাল আহমেদ, আফরোজা সুলতানা রুবী, কাচিকাটা ইউপি চেয়ারম্যান মোবারক হোসেন খান কনক প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন