1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 3:02 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

রায়পুরায় চর মধূয়া ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, July 18, 2021
  • 244 বার দেখা হয়েছে

মেহেদী হাসান রিপন: নরসিংদীর রায়পুরায় পবিত্র ঈদুল আযহা ও করোনা ভাইরাসের কারনে কর্মহীনদের মাঝে ভিজিএফ এর চাল বিতরণ করা হয়েছে। শনিবার (১৭ জুলাই) প্রধানমন্ত্রীর উপহার এ চাল বিতরণ আনুষ্ঠানিক ভাবে উদ্ধোধন করেন চর মধূয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সিকদার। এ সময় উপস্থিত ছিলেন তদন্তকারী অফিসার উপজেলা বি আর ডি বির কার্যলয়ের কর্মকর্তা মো. নাসির উদ্দিন, ইউপি সদস্য দুলাল ফকিরসহ অন্যান্য ইউপি সদস্যগণ।
অপর দিকে একই দিনে করোনা ভাইরাসের সংক্রমন রোধে প্রধানমন্ত্রীর উপহার ১শত জনের মধ্যে চাল,ডাল, তেল, আলু, লবন, ডিমসহ মাস্ক বিতরণ করা হয়।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন