1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 4:36 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ

বথুয়াদী সমাজকল্যান সংস্থার অর্থায়নে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, July 18, 2021
  • 351 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: সামাজিক সংগঠন “বথুয়াদী সমাজকল্যান সংস্থার” পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহা উপলক্ষে দরিদ্র ও অসহায় মানুষের মাঝে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। নরসিংদী সদর উপজেলার মাধবদী থানার বথুয়াদী বাজারে সংগঠনটির কার্যালয়ে ১৭ জুলাই সকাল ১০টায় প্রায় ২ শত পরিবারের মধ্যে নগদ ৫শত টাকা করে এ সহযোগীতা প্রদান করা হয়। নগদ অর্থ প্রদান অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বথুয়াদী সমাজকল্যান সংস্থার সাধারন সম্পাদক মো. রফিকুল ইসলাম দুলু। মহিষাশুরা ইউনিয়ন পরিষদের ৫নং ওয়ার্ড মেম্বার সাইদুর রহমান ফকির, বথুয়াদী সমাজকল্যান সংস্থার সদস্য মো. আজিজুল ইসলাম, মো. নাছির উদ্দিন , মো. কাইয়ুম মিয়া, মো. জাকির হোসেন, মো. জিয়াউর রহমান, মো. শাহাদাত হোসেন, মো. ফজলুল হকসহ সংগঠনের সকল সদস্য ও এলাকার মান্যগন্য ব্যক্তিবর্গ।
উল্লেখ্য যে ২০০১ সালে সংগঠনটি প্রতিষ্ঠা লাভ করেন। সে থেকেই সংগঠনটি রাস্তাঘাট নির্মান, ব্রীজ তৈরি, শীত বস্ত্র বিতরণ, খাদ্য সামগ্রী বিতরণ, শিক্ষা প্রতিষ্ঠানে কোরআন শরীফ উপহারসহ সামাজিক যত ভালো কাজ আছে এই সংগঠনের পক্ষ থেকে করে থাকে।
বথুয়াদী সমাজকল্যান সংস্থার বর্তমান সভাপতি মালয়শিয়ান প্রবাসী মো. রইছ মিয়া, কোষাধ্যক্ষ মালয়শিয়ান প্রবাসী ইকবাল হোসেনসহ অনেক প্রবাসী সংগঠনের সার্বিক সহযোগীতা করে সমাজের উন্নয়ন কাজে সহযোগীতা করে যাচ্ছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন