1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 1:53 am
সর্বশেষ সংবাদ
আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!!

বজলুর রহমান ও শাহনারা বেগম ফাউন্ডেশনের পক্ষে নরসিংদী জেলা হাসপাতালে ১০০ অক্সিজেন সিলিন্ডার প্রদান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, July 24, 2021
  • 304 বার দেখা হয়েছে

 

নরসিংদী থেকে হলধর দাস : ১০০ শয্যা বিশিষ্ট নরসিংদী জেলা হাসপাতালে (কোভিড ডেডিকেটেড) একশত অক্সিজেন সিলিন্ডার হস্তান্তর করা হয়েছে। প্রবীন আওয়ামী লীগ নেতা মরহুম বজলুর রহমান ও শাহনারা বেগম ফাউন্ডেশনের পক্ষে গতকাল শনিবার বিকেলে ফাউন্ডেশনের পরিচালক ফেরদৌস কামাল এই অক্সিজেন সিলিন্ডারগুলো হস্তান্তর করেন। নরসিংদী জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অক্সিজেন সিলিন্ডারগুলো গ্রহণ করেন। করোনার এ সংকটকালে অক্সিজেন সিলিন্ডারগুলো করোনা রোগীদের দারুন উপকারে আসবে বলে জানান জেলা প্রশাসক। তিনি সমাজের বিত্তবান ব্যক্তিদের দেশের এই মহামারি সংকটে এগিয়ে আসার জন্যও আহবান জানান।
অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নুরুল ইসলাম, নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মুশফিকুর রহমান, নরসিংদীর জেলা হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. এএনএম মিজানুর রহমান উপস্থিত ছিলেন।
এদিকে, নরসিংদীতে গত ২৪ ঘন্টায় আরও ৬০ জনের করোনা শনাক্ত হয়েছে। শনিবার (২৪ জুলাই) সকালে নরসিংদীর সিভিল সার্জন ডা. মো: নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ৫ হাজার ৯৭৫ জনে।
সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় আরটিপিসিআর ল্যাবে ২০৮ জনের নমুনা পরীক্ষায় ৬০ জনের করোনা শনাক্ত হয়।
নরসিংদী জেলা থেকে এ পর্যন্ত ৩৪ হাজার ৫৪৮টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে করোনা রোগীর সংখ্যা ১ হাজার ১৮৬ জন। এরমধ্যে জেলা হাসপাতাল আইসোলেশনে আছেন ১০৩ জন ও হোম আইসোলেশনে রয়েছেন ১ হাজার ১১৫ জন।
জেলায় এ পর্যন্ত করোনা আক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৬৯ জন। এর মধ্যে নরসিংদী সদরে ৩৪, পলাশের ০৬, বেলাব ০৭, রায়পুরা ০৮, মনোহরদী ০৫ ও শিবপুরে ০৯ জন।
#
২৪-৭-২০২১

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন