1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 12:12 am
সর্বশেষ সংবাদ
নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!! রায়পুরা জোর পূর্বক জমি দখলের অভিযোগ রায়পুরায় ইউএনও রোজলিন শহিদ চৌধুরী’র পদোন্নতি জনিত বিদায় ও নতুন ইউএনওকে বরণ

পলাশে করোনাকালীন অসহায়দের খাদ্যসামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, August 5, 2021
  • 316 বার দেখা হয়েছে

আল-আমিন মিয়া: নরসিংদীর পলাশে করোনাকালীন অসহায় দরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার দুপুরে খাদ্য সামগ্রী বিতরণ করে আরডিআরএস বাংলাদেশ নামে একটি সংস্থা।

পুবালী ব্যাংক পলাশ শাখার অর্থায়নে করোনায় ঘরবন্দী অসহায় ৫০ টি পরিবারের মাঝে খাদ্য সামগ্রী হিসেবে ২৫ কেজি করে চাউল, ৩ কেজি তেল, ২ কেজি মসুর ডাউল ও দুটি করে সাবান বিতরণ করা হয়। আরডিআরএস বাংলাদেশ এর জোনাল ম্যানেজার মো. আলমগীর হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব খাদ্য সামগ্রী বিতরণ করেন। এসময় সংস্থাটির পলাশ শাখার ব্যবস্থাপক মো. শামসুল হক এর সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, সংস্থার রিজিওনাল ম্যানেজার মো. ওসমান গনি, সংস্থার হিসাব রক্ষক মো. আক্তারুজ্জামান, পুবালী ব্যাংকের পলাশ শাখার কর্মকর্তা খালেদ জলিল আকন্দ, রবিউল ইসলাম, মজিবুর রহমান, নওয়াজ শরীফ ও আ. সালাম প্রমুখ।
#

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন