1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 9:00 am

কেউ ভূমিহীন ও গৃহহীন থাকবে না – শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমূদ হুমায়ূন এমপি

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, August 8, 2021
  • 378 বার দেখা হয়েছে

আমিনুল হক: গৃহহীন ও ভূমিহীন পরিবারের প্রত্যেককে গৃহ ও ভূমির ব্যবস্থা করে দেওয়া হবে। কেউ গৃহহীন ও ভূমিহীন থাকবেন। ৭ আগষ্ট শনিবার নরসিংদীর বেলাবতে প্রধানমন্ত্রীর উপহার আশ্রয় প্রকল্পের-২ এর অধীনে উপকার ভোগীদের ঘর পরিদর্শনকালে শিল্পমন্ত্রী এ কথা বলেন। মন্ত্রী আরও বলেন উপকারভোগী প্রত্যেক পরিবারকে কর্মসংস্থানের সুযোগ সৃষ্টি করে দেওয়া হবে। পর্যায়ক্রমে সকল ভূমিহীন পরিবারদের ভূমি ও জমির ব্যবস্থা করে দেওয়া হবে।
এ সময় তিনি দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রান মন্ত্রণালয়ের অর্থায়নে উপজেলার ৭৫ টি উপকারভোগী পরিবারের মাঝে ১০ কেজি চাল এবং নগদ ৫শ টাকা প্রদান করেন এবং উপকারভোগী পরিবারের খোঁজখবর নেন। তাছাড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে করোনা রোগীদের জন্য ৩টি কেবিনে ও ১৬টি বেডে ১০টি সেন্ট্রাল অক্সিজেন সিলিন্ডার উদ্বোধন করেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমূদ হুমায়ূন এমপি।
উপজেলা নির্বাহী অফিসার মো. আক্তার হোসেন শাহিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিল্পমন্ত্রী এডভোকেট নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন এমপি । আরও উপস্থিত ছিলেন উপজেলা ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর। মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা।উপজেলা সহকারি কমিশনার(ভূমি) শাহিনুর আক্তার। উপজেলা প্রকল্প কর্মকর্তা তাবাসসুম শাহ। উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল হাসান মাহমুদ। উপজেলা নির্বাহী প্রকৌশলী মো. আরিফুল ইসলাম। থানা অফিসার ইনচার্জ মো. সাফায়েত হোসেন পলাশ। সাবেক উপজেলা আ.লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান খান, বেলাব সদর ইপি চেয়ারম্যান গোলাফ পাটুলী ইউপি চেয়ারম্যান মো. ইরফানুল হক ভূইয়া জামান নরসিংদী জেলা যুবলীগের সদস্য মো; মেরাজুল ইসলাম ভূইয়া মাসুম প্রমূখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন