1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 2:20 am

মনোহরদীর বড়চাপা ইউনিয়ন পরিষদে ১ম দিনের গণটিকা কার্যক্রম সফল ভাবে সম্পন্ন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, August 7, 2021
  • 696 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: মাননীয় প্রধানমন্ত্রীর নির্দেশনায় সমগ্র বাংলাদেশে ইউনিয়ন ভিত্তিক কোভিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রমের আওতায় নরসিংদী জেলার জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট আবু নইম মোহাম্মদ মারুফ খান এর তত্ত্বাবধানে মনোহরদী উপজেলার একটি পৌরসভা ও ১২ টি ইউনিয়নে ৭ আগষ্ট শনিবার সকাল ৯:০০ টায় একযোগে কোভিড-১৯ ভ্যাকসিনেশন কার্যক্রম শুরু হয়েছে। সুশৃংখল পরিবেশে প্রতিটি ইউনিয়নের ৩টি ওয়ার্ড এর ৬০০ জন ব্যক্তিকে ভ্যাকসিন প্রদান করা রয়েছে।

এরই ধারাবাহিকতায় বড়চাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এম সুলতান উদ্দিন এর তত্বাবধানে পরিষদ চত্বরে টিকা প্রদান কেন্দ্র স্থাপন করা হয়েছে। এই কেন্দ্রে ইউনিয়নের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ড এর ২ শত করে ৬ শত ব্যক্তিকে করোনা টীকার ১ম ডোজ সফল ভাবে সম্পন্ন করা হয়েছে। চেয়ারম্যান এম সুলতান উদ্দিন নিজে উপস্থিত থেকে টিকা প্রদান কার্যক্রম তদারকি করেন। টিকা কার্যক্রমে বড়চাপা ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক মো. নাজমুল সহ অন্যান্যরা সহযোগিতা করেন। বড়চাপা ইউনিয়নের করোনা টিকা কার্যক্রম পরিদর্শন করেন মনোহরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা।

পরে দৈনিক গ্রামীণ দর্পণ এর সম্পাদক কাজী আনোয়ার কামাল এখানকার টিকা কার্যক্রম দেখতে এলে তিনি জানান, আমরা ইনশায়াল্লাহ খুব সুন্দর ভাবে গণটিকা কার্যক্রম পরিচালনা করছি। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে সাধারণ মানুষ করেনার টিকা গ্রহনের জন্য অত্যন্ত উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে এই কার্যক্রমে অংশগ্রহণ করেছেন। বড়চাপা ইউনিয়নের বড়চাপা, পাইকান ও জামালপুরে কেন্দ্র স্থানের মাধ্যমে ৬ শত জনকে ১ম ডোজের টিকা প্রদান করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন