1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 8:32 am

রায়পুরায় প্রবাসীর স্ত্রীকে আগুনে পুড়িয়ে হত্যার চেষ্টা

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, August 8, 2021
  • 362 বার দেখা হয়েছে

হলধর দাস: নরসিংদীর রায়পুরায় প্রবাসীর স্ত্রীকে টিকা দেওয়ার কথা বলে ডেকে নিয়ে ধর্ষণ, অত:পর শরিরে পেট্রোল ঢেলে আগুনে পুড়িয়ে মারা চেষ্টা করা হয়। শনিবার রাত ১০ টার দিকে উপজেলার উত্তর বাখনগর ইউনিয়নের লোচনপুরা এলাকায় এ অগ্নিদগ্ধের ঘটনা ঘটে। নিজ দেবর ও ননদদের বিরুদ্ধে এমনই অভিযোগ করেন অগ্নিদগ্ধ প্রবাসীর স্ত্রী পারভিন বেগম (৩০)।


অগ্নিদগ্ধ পারভিন বেগম জানায়, উপজেলার বাঁশগাড়ী ইউনিয়নের ছোবানপুর গ্রামের দানা মিয়া তার মেয়ে পারভিন বেগমকে প্রায় ১১ বছর পূর্বে মরজাল ইউনিয়নের পাহাড় মরজাল এলাকার প্রবাসী জাকির হোসেনের সাথে বিয়ে দেয়। তাদের দাম্পত্য জীবনে ১০ বছর বয়সী একটি কন্যা সন্তান রয়েছে। পারভিন বেগমের স্বামী প্রবাসে থাকাবস্থায় শশুর বাড়ীর লোকজন পারভিন বেগম ও সন্তানের ওপর কারণে-অকারণে নির্যাতন করে যাচ্ছিল।
বছরখানেক আগে পারভিনের সন্তানকে দা দিয়ে কোপ দিয়ে গুরুতর যখম করে। এ ব্যাপারে পারভিনের বাবা দানা মিয়া থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরের পর থেকে পারভিনের শশুর বাড়ীর লোকজন আরো বেপরোয়া হয়ে পড়ে। মামলা তুলে নেয়ার জন্য চাপ প্রয়োগ করে। তাদের নির্যাতনে অতিষ্ঠ হয়ে পারভিন বাবার বাড়ী সোবানপুরে যেতে বাধ্য হয়। শনিবার (৭ আগস্ট ২০২১) করোনার টিকা নেয়ার জন্য পারভিনকে তার বাবার বাড়ী থেকে ডেকে মরজাল শশুর বাড়ীতে নিয়ে আসে। এ দিন বিকেলে পারভিনের দেবর আলী হোসেন ননদ তাসলিমা, তাসলিমার ছেলে শহরিয়ার ও জ্যা রহিমা বেগমকে নিয়ে সিএনজি যোগে টিকা দেওয়ার উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়।
পারভিন জানায়, সন্ধ্যার পর সিএনজিযোগে পারভিনের দেবর পারভিনকে নির্জন স্থানে নিয়ে ধর্ষণ করে। পরবর্তীতে আবার সিএনজিযোগে ঘুরা ফেরা করে এক পর্যায়ে লোচনপুর এলাকার একটি বাঁশঝাড়ের নিচে নিয়ে তার শরীরে তরল জাতীয় কিছু ঢেলে সিএনজি থেকে নামিয়ে তার গায়ে আগুন ধরিয়ে দেয়। এ সময় মোবারক হোসেন নামে স্থানীয় এক ব্যক্তি তাকে উদ্ধার করে রায়পুরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।
স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগে দায়িত্বরত সহকারী সার্জন ডা. এ.কে.এম. রেজাউল ইসলাম খান সাংবাদিকদের জানান, পারভিন বেগমের শরীরের উপর থেকে হাটু পর্যন্ত প্রায় ৬০ ভাগ পুড়ে গেছে। এ অবস্থায় তাকে এখানে রেখে চিকিৎসা করা সম্ভব নয়। পরে প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে রেফার্ড করেন। এদিকে ঘটনায় অভিযুক্ত দেবর আলী হোসেন ও ননদের ছেলে শাহরিয়ারকে গ্রেফতার করেছে পুলিশ। রায়পুরা থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) গোবিন্দ সরকার বলেন, মামলা প্রক্রিয়াধীন। ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে গ্রেফতার করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন