1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 7:57 pm

বেলাবতে করোনা রোগীদের চিকিৎসার্থে সরঞ্জাম প্রদান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 9, 2021
  • 372 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদীর বেলাবতে করোনা রোগীদের চিকিৎসার্থে সরঞ্জাম প্রদান করেছে ঢাকাস্থ বেলাব উপজেলা সোসাইটি। সোমবার দুপুরে বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহিন ও উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা রাশেদুল হাসান মাহমুদ এর হাতে এসব সামগ্রী তুলে দেন সোসাইটির নেতৃবৃন্দ। এসব সামগ্রীর মধ্যে ছিল ২০টি অক্সিমিটার, ১০টি অক্সিজেন সিলিন্ডার, এন নাইনটি ফাইভ মাস্ক, কেএন নাইনটি ফাইভ মাস্ক, ক্লথ মাস্ক, সার্জিকেল মাস্কসহ বিভিন্ন প্রকারের ৩০ হাজার মাস্ক ও উপজেলার বঙ্গবন্ধুর ভাস্কর্য সৌন্দর্য বর্ধনের জন্য নগদ ২৫ হাজার টাকা।
এসময় এসময় উপস্থিত ছিলেন, সংগঠনটির প্রধান সমন্বয়ক মোহাম্মদ সফিকুর রহমান সরকার, বেলাব উপজেলা পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান মো. মনিরুজ্জামান ভূইয়া জাহাঙ্গীর, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. রাশেদুল হাসান মাহমুদ, সংগঠনিটির সাধারণ সম্পাদক ছৈয়দ জহুরুল আমিন কাইয়ুম, বেলাব উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান শারমিন আক্তার খালেদা, বাজনাব ইউনিয়ন চেয়ারম্যান খন্দকার মোখলেছুর রহমান, সংগঠনটির প্রতিনিধি মো. নজরুল ইমলাম, মো. নওফেল মাহমুদ ভূইয়া, মো. মাহফুজুর রহমান খান, মো. মশিউর রহমানসহ এলাকার বিশিষ্ট ব্যক্তিবর্গ, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার প্রতিনিধিবৃন্দ।
এসময় সংগঠনটির সভাপতি এনায়েত উদ্দিন কায়সার খাঁন ভিডিও বার্তায় বলেন, ঢাকাস্থ বেলাব উপজেলা সোসাইটি যে কোন মানবিক কাজে সহযোগিতা করবে। করোনা মোকাবেলায় সংগঠনটির পক্ষ থেকে বেলাববাসীকে সার্বিক সহযোগীতা করে যাবো। বেলাব উপজেলা নির্বাহী কর্মকর্তা আক্তার হোসেন শাহিন বলেন, করোনার জন্য সংগঠনটির পক্ষ থেকে চিকিৎসা সেবা প্রদানের জন্য দেয়া বিভিন্ন সরঞ্জাম অনেক উপকারে আসবে। সংগঠনটি শুধু করোনকালীন সময়ে নয়, সবসময় বেলাববাসীর পাশে থাকবে প্রত্যাশা করছি।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন