1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 6:39 am
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

ভৈরবে চেম্বার অব কমার্সের খাদ্য সামগ্রী বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 30, 2021
  • 399 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে শহীদ আইভি রহমানের ১৭তম শাহাদৎ বার্ষিকী উপলক্ষে করোনাকালীন দুস্থ ও অসহায়দের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। গতকাল ৩০ আগস্ট সোমবার সকালে ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির স্থানীয় সরকারি কেবি পাইলট মডেল হাই স্কুলে এক হাজার অসহায়দের মাঝে এই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ হুমায়ুন কবির এর সভাপতিত্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব মোঃ সায়দুল্লাহ মিয়া, উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা, উপজেলার আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম সেন্টু।
এ সময় উপস্থিত ছিলেন, প্রয়াত রাষ্টপতি জিল্লুর রহমানের এপিএস সাখাওয়াত হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি এস এম বাকি বিল্লাহ, সাধারণ সম্পাদক আতিক আহমেদ সৌরভসহ চেম্বার অব কমার্সের পরিচালক ও সদস্যবৃন্দরা উপস্থিত ছিলেন।
এ সময় অতিথিরা বলেন এই আগস্ট মাস বাঙ্গালী জাতির জন্য শোকের মাস। এ মাসে ঘাতকেরা জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানসহ তার পরিবারের সদস্যের নির্মমভাবে হত্যা করেছেন। আবার এই আগস্ট মাসেই বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যা করার জন্য ২১ আগস্ট গ্রেনেড হামলা চালায়। কিন্তু সেই গ্রেনেড হামলায় তিনি বেঁচে গেলেও প্রাণ হারায় প্রয়াত রাষ্টপতি জিল্লুর রহমানের সহধর্মীনি আইভি রহমানসহ আরও অনেকে। তাই আজ আইভি রহমানের শাহাদৎ বার্ষিকী উপলক্ষে করোনা কালীন অসহায় ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে পরিচালনায় ছিলেন সংগঠনের সিনিয়র সহ সভাপতি মোঃ মোশাররফ হোসেন, সহ সভাপতি জাহিদুল হোক জাভেদ, পরিচালক মিজানুর রহমান পাটোয়ারিসহ সংগঠনের পরিচালক ও সদস্যরা।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন