1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 23, 2024, 1:45 pm

বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হলেন সিদ্দিকুর রহমান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, August 30, 2021
  • 393 বার দেখা হয়েছে

এনামুল হক: বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিস্টার মোঃ সিদ্দিকুর রহমান ১৬শ বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হওয়ায় বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের সকল কর্মকর্তা-কর্মচারী তাঁকে অভিনন্দন জানিয়েছেন এবং বাংলাদেশের আলিয়া মাদ্রাসার সুপার, অধ্যক্ষ, সহকারী শিক্ষক শিক্ষিকা ছাত্র-ছাত্রী অভিভাবকগনও তাঁকে প্রাণঢালা অভিনন্দন জানিয়ে বলেন এ গৌরব আমাদের তিনি এ পদে নির্বাচিত হওয়ায় আমরা গৌরবান্বিত হয়েছি।
আরও জানা যায়, তিনি বাংলাদেশ মাদরাসা শিক্ষা বোর্ডে যোগদানের পর বোর্ডের চেয়ারম্যানের সঠিক দিক নির্দেশনায় উভয়ের সু-ব্যবস্থাপনায় মাদরাসা বোর্ডের দৃশ্যপট অনেকাংশে পরিবর্তন হয়ে বর্তমানে অত্যন্ত সুষ্ঠু সুন্দর ভাবে পরিচালিত হয়ে আসছে।
আরও জানা যায়, সিদ্দিকুর রহমান ইতিপর্বে শিক্ষা বিভাগের অন্যান্য উচ্চ দপ্তরে সুনামের সহিত দায়িত্ব পালন করে এসেছেন, তিনি মাদরাসা শিক্ষা দরদি একজন শিক্ষা কর্মকর্তা।
বাংলাদেশ মাদ্রাসা শিক্ষা বোর্ডের রেজিস্টার মোঃ সিদ্দিকুর রহমান ১৬শ বিসিএস ফোরামের সভাপতি নির্বাচিত হওয়ায় বিভিন্ন মহল তাঁকে অভিনন্দন জানিয়ে দীর্ঘ নেক হায়াত কামনা করেন এবং আগামীতে তাঁর আরও সাফল্য কামনা করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন