1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 23, 2024, 8:12 pm

ভৈরবে এফবিসিসিআই এর সহযোগিতায় অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, September 8, 2021
  • 337 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে এফবিসিসিআই এর সহযোগিতায় অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ করা হয়েছে। ৭ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সামগ্রী বিতরণ করা হয়। করোনা সংক্রমণরোধে স্বাস্থ্যবিধি মেনে চলি, সবাই মিলে করোনাকে প্রতিরোধ করি, করোনাকে না বলি,জীবনকে হ্যা বলি এই স্লোগানের মাধ্যমে দেশব্যাপী স্বাস্থ্য সুরক্ষার জন্য এফবিসিসিআই এর সহযোগিতায় অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ করা হয়। ভৈরব চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি আলহাজ্ব মো. হুমায়ুন কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, ভৈরব উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মো. সায়দুল্লাহ মিয়া, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা।
এসময় আরও বক্তব্য রাখেন ভৈরব উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর আলম সেন্টু, প্রয়াত রাষ্টপতি জিল্লুর রহমানের এপিএস সাখাওয়াত হোসেন, ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. খোরশেদ আলম, ভৈরব প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এস এম বাকি বিল্লাহ, দৈনিক গৃহকোণ পত্রিকার সম্পাদক এম এ লতিফ প্রমুখ। জানা যায়, করোনা মোকাবেলায় সারা দেশের মত ভৈরবেও এফবিসিসিআই এর সহযোগিতায় চেম্বার অব কমার্সের মাধ্যমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আওতাধীন করোনা আইসোলেশন সেন্টারে প্রায় ২লাখ ৫০ হাজার টাকার মূল্যের দুটি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করা হয়।
এসময় অতিথিরা বলেন এই অক্সিজেন কনসেনট্রেটর সামগ্রী করোনা রোগীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণভাবে উপকারে আসবে। যা আইসিও আওতাধীন হাসপাতালে থাকে তা এখন আমাদের ভৈরবের হাসপাতালেও থাকবে। এসময় করোনা সংক্রমণ থেকে বাঁচতে সকল স্বাস্থ্যবিধী মেনে চলার আহবান জানান অতিথিগণ। অক্সিজেন কনসেনট্রেটর বিতরণ অনুষ্ঠানের সার্বিক সঞ্চালনায় ও পরিচালনায় ছিলেন ভৈরব চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি মো. মোশাররফ হোসেন। অনুষ্ঠানে ভৈরব চেম্বার অব কমার্সের সদস্যসহ অনন্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন