1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 8:50 am

জেলা পুলিশ, নরসিংদী’র কল্যাণ সভা অনুষ্ঠিত পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান পুলিশ সুপারের

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, September 9, 2021
  • 310 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: মঙ্গলবার ৭ সেপ্টেম্বর ২০২১খ্রি. পুলিশ লাইনস্ ড্রীল শেডে কল্যাণ সভা অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন নরসিংদীর পুলিশ সুপার কাজী আশরাফুল আজীম, পিপিএম। সভায় জেলা পুলিশের বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ বক্তব্য রাখেন এবং পুলিশ সুপার তাদের কথা মনোযোগ দিয়ে শোনেন। তিনি বিভিন্ন সমস্যা সমাধানের নিমিত্তে তাৎক্ষণিক সিদ্ধান্ত প্রদান করেন।
পুলিশ সুপার তার বক্তব্যে সকলকে পেশাদারিত্বের সাথে কাজ করার আহ্বান জানান। শৃঙ্খলা বজায় রেখে দেশপ্রেমিক পুলিশ সদস্যরা দেশ ও জনগণের সেবায় নিবেদিত থাকবে সে প্রত্যাশা ব্যক্ত করেন পুলিশ সুপার। পাশাপাশি পুলিশ সদস্যদের কল্যাণের বিষয়টিও সর্বোচ্চ গুরুত্ব দিয়ে বিবেচনা করা হবে বলে তিনি জানান।
সভায় সাহসী ও বুদ্ধিদীপ্ত ভূমিকায় চুরি, ডাকাতি ও চাঞ্চল্যকর হত্যা মামলার আসামী গ্রেফতার, মাদকদ্রব্য উদ্ধার এবং বিভিন্ন ক্ষেত্রে ভালো পারফরম্যান্স এর ভিত্তিতে জেলার সকল পুলিশ ইউনিটের মধ্যে থেকে ৮ জন পুলিশ পরিদর্শক, ৩৫ জন এসআই, ২ জন সার্জেন্ট, ২৩ জন এএসআই, ২ জন এটিএসআই, ১ জন নায়েক, ৯০ জন কনস্টবল, ২ জন সিভিল স্টাফ, ১ জন বাবুর্চি, ১ জন পরিচ্ছন্নতাকর্মীসহ মোট ১৬৫ জনকে অর্থ পুরস্কার প্রদান করা হয়। এছাড়া ২৪ জন পুলিশ সদস্যকে সম্মাননা পত্র প্রদান করা হয়।
সভায় নরসিংদী জেলা পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাসহ সকল থানার অফিসার ইনচার্জগণ, তদন্ত কেন্দ্র ও ফাঁড়ির ইনচার্জগণ এবং বিভিন্ন পদবীর পুলিশ সদস্যগণ অংশগ্রহণ করেন। সভাটি সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) ইনামুল হক সাগর।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন