1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 16, 2024, 12:45 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদী সদর উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়ন পত্র জমা চীনে ঈদ পুনর্মিলনী ও পহেলা বৈশাখ অনুষ্ঠিত ঢাকাসহ দেশের তিন স্থানে সফলভাবে আয়োজিত হল দেশের সবচেয়ে বড় আলপনা উৎসব ‘আল্পনায় বৈশাখ ১৪৩১’ কিশোরগঞ্জের মিঠামইনে আঁকা হচ্ছে দীর্ঘতম আলপনা বিশ্বরেকর্ড গড়ার দ্বারপ্রান্তে বাংলাদেশ কালিয়াকৈরে ৫০ বছরের পুরনো রঘুনাথপুর বৈশাখী মেলা নরসিংদীতে কাভার্ড ভ্যান-মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে নারী-শিশুসহ ৪ জন নিহত নরসিংদীতে বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত রায়পুরার রাধাগঞ্জে আড়িয়াল খা’র উপর ব্রিজ নির্মাণ না হওয়ার বিষয়টি রহস্যজনক! শিবপুরে ভাতিজার জমি দখল করে চাচার মাদ্রাসা নির্মাণ পলাশে সড়ক দুর্ঘটনায় গভীর খাদে প্রা স্বাবলম্বী করে গড়ে তোলার লক্ষ্যে রায়পুরায় অসহায়দের পাশে স্বেচ্ছেসেবী সংগঠন

নরসিংদীতে ১৮ জনের করোনা শনাক্ত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, September 10, 2021
  • 332 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদীতে একদিনে ১৮ জনের করোনা শনাক্ত হয়েছে। বৃহস্পতিবার (৯ সেপ্টেম্বর) সকালে নরসিংদীর সিভিল সার্জন মো: নূরুল ইসলাম এ তথ্য জানিয়েছেন। এ নিয়ে জেলায় করোনা আক্রান্তের মোট সংখ্যা দাড়াল ১১ হাজার ১৬ জনে।
সিভিল সার্জন জানান, গত ২৪ ঘন্টায় মোট ২০৩ টি নমুনা পরীক্ষা করা হয়। এরমধ্যে আরটিপিসিআর ল্যাবে ১৪৩ জনের পরীক্ষায় ১৩ জনের ও ৬০ জনের র‌্যাপিড অ্যান্টিজেন পরীক্ষায় ৫ জনের করোনা শনাক্ত হয়। নমুনার সংখ্যা বিবেচনায় শনাক্তের গড় হার ৮ দশমিক ৮৬ শতাংশ।
নতুন শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ১৩ জন, মনোহরদীতে ৩ জন, শিবপুরে ১ জন ও পলাশে ১ জন।
এ পর্যন্ত শনাক্তদের মধ্যে সদর উপজেলায় ৫৮৮৪ জন, রায়পুরাতে ৫৯৪ জন, বেলাবোতে ৭০৪ জন, মনোহরদীতে ৮৬৬ জন, শিবপুরে ১৩৬০ জন ও পলাশে ১৬০৮ জন।
নরসিংদী জেলা থেকে এ পর্র্যন্ত ৫২ হাজার ৫৮৯ টি নমুনা পরীক্ষা করা হয়েছে। বর্তমানে হাসপাতালে ভর্তি মোট রোগীর সংখ্যা ৫৬ জন। এরমধ্যে করোনা রোগী ৩১ জন ও সন্দেহজনক রোগী ২৫ জন।
এই জেলায় করোনা আর্ক্রান্ত হয়ে মারা গেছেন মোট ৮৭ জন। এর মধ্যে সদর ৩৯ জন, রায়পুরা ০৮ জন, বেলাব ০৯ জন, মনোহরদী ১১ জন, শিবপুর ০৮ জন, পলাশ ১২ জন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন