1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 11:09 am

ভৈরবে ভেজাল গুড় ও মসলা কারখানায় অভিযান ॥ আটক ১

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Friday, September 10, 2021
  • 369 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব (কিশোরগঞ্জ) প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে বিভিন্ন কারখানায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় ভেজাল গুড় কারখানার মালিককে অর্থদন্ডসহ মসলার কারখানার একজনকে আটক ও কারখানা সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত। (৯সেপ্টেম্বর) বৃহস্পতিবার দুপুরে ভৈরব পৌর শহরের রাণীর বাজার এলাকায় ভেজাল গুড় ও মসলার কারখানায় র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যদের মাধ্যমে ভ্রাম্যমান আদালত অভিযান করা হয়। এ সময় ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ।
অভিযান সূত্রে জানা যায়, দীর্ঘদিন যাবত ভৈরব বাজারে কিছু অসাধু ব্যবসায়ী ভেজাল গুড় ও ভেজাল মসলার ব্যবসা করে যাচ্ছে। সেই সুবাধে র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যদের গোপন সংবাদের ভিত্তিতে তথ্য যাচাইয়ের মাধ্যমে র‌্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানী কমান্ডার ও অতিরিক্ত পুলিশ সুপার রাফি উদ্দিন মোহাম্মদ যোবায়ের এর নেতৃত্বে এই ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করা হয়। এ সময় অভিযানে শিমুল পোদ্দারকে ভেজাল গুড় তৈরি ও বিক্রির অপরাধে ৮০ হাজার টাকা অর্থদন্ড ও ২ লাখ ৫০ হাজার টাকার গুড় জব্দ করে ধ্বংস করা হয়।
এছাড়া রুবেল মিয়ার মসলার কারখানায় বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ কারখানা সিলগালা করে ভ্রাম্যমাণ আদালত। এ সময় কারখানার মালিক অভিযানের খবর পেয়ে পালিয়ে গেলেও কর্মচারি শাহজাহান মিয়াকে আটক করে ভ্রাম্যমাণ আদালত।
ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও সহকারি কমিশনার (ভূমি) মোঃ জুলহাসঁ হোসেন সৌরভ বলেন, ভেজাল গুড় তৈরী ও বিক্রির অপরাধে ১ জনকে ৮০ হাজার টাকা অর্থদন্ড ও গুড় জব্দ করে ধ্বংস করা হয়েছে। এছাড়া ভেজাল মসলা কারখানার কর্মচারিকে আটক করা হয়েছে এবং বিপুল পরিমাণ ভেজাল মসলাসহ কারখানা সিলগালা করা হয়েছে। আর আমাদের এই অভিযান চলমান থাকবে। এ সময় র‌্যাব ১৪ ভৈরব ক্যাম্পের সদস্যরাও উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন