1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 5:41 am

মনোহরদী উপজেলার ১২ নং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, September 11, 2021
  • 279 বার দেখা হয়েছে

মোঃ কামাল হোসেন ভূঁঞা: ১০ সেপ্টেম্বর শনিবার সকাল ১১টায় বাংলাদেশ সরকারের মাননীয় শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন প্রধান অতিথি হিসেবে মনোহরদী উপজেলার ১২নং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের নবনির্মিত কমপ্লেক্স ভবন উদ্বোধন করেন।
পরবর্তীতে পরিষদ কমপ্লেক্সের সামনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন নরসিংদী জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু নইম মারুফ খান, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভূঁঞা মোহাম্মদ রেজাউর রহমান, উপ-পরিচালক (উপ-সচিব) স্থানীয় সরকার শাখা, নরসিংদী, এ.এস.এম কাসেম, উপজেলা নির্বাহী অফিসার মনোহরদী।
অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মনোহরদী উপজেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বাবু প্রিয়া শিষ রায়, উপজেলা আওয়ামীলীগ সহ-সভাপতি মমতাজ উদ্দিন সরকার সুরুজ, বড়চাপা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান উপাধ্যক্ষ এম. সুলতান উদ্দিন, চালাকচর ইউনিয়ন পরিষদের চেয়াম্যান ফখরুল মান্নান মুক্তু, চন্দন বাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুর রউফ হিরন। তাছাড়াও মনোহরদী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানগন এবং আওয়ামীলীগের অংগ সংগঠনের বিভিন্ন নেতা কর্মী, কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের বিভিন্ন ওয়ার্ডের সদস্যসহ স্থানীয় নেতৃবৃন্দ ও বিভিন্ন শ্রেণী পেশার মানুষ আলোচনা সভায় উপস্থিত ছিলেন। অনুষ্ঠানটি আয়োজন করেন ১২নং কৃষ্ণপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এমদাদুল হক আকন্দ। অনুষ্ঠানের শুরুতে অতিথিবৃন্দকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন এবং প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দকে ক্রেস্ট প্রদান করা হয় এবং মুক্তিযোদ্ধা ও বিভিন্ন বরণীয় ব্যাক্তিবর্গকে সম্মাননা ও উপহার সামগ্রী প্রদান করা হয়।
প্রধান অতিথি শিল্প মন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন দেশের সার্বিক উন্নয়নের কথা এবং বর্তমান সরকারের সফলতা সম্পর্কে আলোচনা করেন এবং সকল নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থাবার আহবান করেন।
সভাপতির বক্তৃতায় নরসিংদী জেলা প্রশাসক ও নির্বাহী ম্যাজিস্ট্রেট আবু নইম মারুফ খান করোনা মহামারি হতে সচেতন থাকার জন্য সকলকে মাস্ক পড়ার আহবান করেন এবং স্কুল কলেজের শিক্ষার্থীদেরকে মাদকমুক্ত রাখতে অভিভাকদেরকে সচেতন করেন।
অনুষ্ঠানের আয়োজক ইঞ্জিনিয়ার এমদাদুল হক আকন্দ প্রধান অতিথিকে উদ্দেশ্য করে উক্ত ইউনিয়নের বিভিন্ন সমস্যার কথা আলোচনার মাধ্যমে তুলে ধরেন এবং উক্ত ইউনিয়নের শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ মাদ্রাসা, ধর্মীয় প্রতিষ্ঠানের উন্নয়ন এবং নদী ভাঙ্গনের বর্তমান অবস্থাও আলোচনায় আনেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন