1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 20, 2024, 2:32 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

পলাশে গাছে ঝুলন্ত অজ্ঞাত ব্যক্তির লাশ উদ্ধার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Saturday, September 18, 2021
  • 313 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট: নরসিংদীর পলাশে গাছে ঝুলন্ত অবস্থায় অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকালে চরসিন্দুর ইউনিয়নের উত্তর দেওড়া গ্রাম থেকে এই লাশ উদ্ধার করা হয়।
প্রাথমিকভাবে নিহত ব্যক্তির নাম পরিচয় জানতে পারেনি পুলিশ। তবে তাঁর আনুমানিক বয়স ৩৮ বলে ধারণা করা হচ্ছে। তাঁর পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।
পুলিশ ও স্থানীয়রা জানান, বৃহস্পতিবার সকালে উত্তর দেওড়া এলাকার একটি গাছে ঝুলন্ত অবস্থায় লাশ দেখতে পান কয়েকজন। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের সহায়তায় তারা বিষয়টি পলাশ থানা পুলিশকে জানান। সকাল ১০টার দিকে পুলিশ এসে ওই গাছ থেকে লাশ উদ্ধার করে। সুরতহাল প্রতিবেদন তৈরির পর লাশ নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সদস্যরাও নিহত ব্যক্তির পরিচয় জানার চেষ্টা চালাচ্ছে।
চরসিন্দুরের ইউপি চেয়ারম্যান মোফাজ্জল হোসেন জানান, স্থানীয় ইউপি সদস্যের মাধ্যমে বিষয়টি জেনে আমি পুলিশকে খবর জানিয়েছি। খোঁজ নিয়ে যতটুকু জানতে পেরেছি, ওই ব্যক্তি স্থানীয় কেউ নন এবং কারো পরিচিতও নন। এই এলাকায় কিভাবে তিনি এলেন তাও বুঝা যাচ্ছে না।
পলাশ থানার উপপরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন জানান, অন্য কোন এলাকা থেকে এসে এখানে তিনি আত্মহত্যা করেছেন নাকি তাকে গাছে ঝুলিয়ে হত্যা করা হয়েছে তা তদন্ত শেষে বলা যাবে। তবে সুরতহাল প্রতিবেদন তৈরির সময় আমরা তাঁর শরীরে আঘাতের কোন চিহ্ন পাইনি। তার পরিচয় উদ্ধারের চেষ্টা চলছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন