1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 18, 2024, 1:35 pm
সর্বশেষ সংবাদ
উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন মাধবদীর নুরালাপুরে ভূমি দস্যু ও মামলাবাজ আনজত আলীর অত্যাচারে অতিষ্ঠ জনসাধারণ রায়পুরায় বজ্রপাতে একজন নিহত নরসিংদী পৌর মেয়র আমজাদ হোসেন বাচ্চুর সফলতার ৩ বছর উৎযাপন শিবপুরে সৎ মায়ের নির্যাতনে শিকার ৩ ভাই ঘর ছাড়া মেলায় দৌলতপুর ইউপি সদস্যের জুয়ার আসর!! রায়পুরা জোর পূর্বক জমি দখলের অভিযোগ

ভৈরবে চিহ্নিত ৩ ছিনতাইকারী গ্রেফতার

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, September 23, 2021
  • 395 বার দেখা হয়েছে

 

এম আর ওয়াসিম, ভৈরব প্রতিনিধি: কিশোরগঞ্জের ভৈরবে গত ২ সেপ্টেম্বর নরসিংদীর ৩ শিক্ষার্থীদের কাছ থেকে পৌর কবরস্থানের সামনে থেকে বেলা ১২ টার দিক মোবাইল ও টাকা পয়সা ছিনিয়ে নেওয়ার ঘটনায় ৩ সেপ্টেম্বর মামলার প্রেক্ষিতে গতকাল ২২ সেপ্টেম্বর বুধবার দুপুরে চিহ্নিত ৩ ছিনতাইকারীকে গ্রেফতার করে ভৈরব থানা পুলিশ।
পুলিশ সূত্রে জানা যায় যে, গত ২ সেপ্টেম্বর ছিনতাইয়ের ঘটনায় ৩ সেপ্টেম্বর পঞ্চবটীরপুকুর পাড়ের সাদ্দাম, আলাউদ্দিনসহ অজ্ঞাত নামা আরো ২/৩ জনের নামে থানায় একটি মামলা দায়ের করা হয়। উক্ত ঘটনায় ঐ দিন পঞ্চবটী পুকুর পাড়ের সাদ্দাম ও কমলপুর আমলাপাড়ার আরমান কে গ্রেফতার করে পুলিশ। ভৈরব থানার অফিসার ইনচার্জ মোঃ শাহিন এর দিক নির্দেশনায় এস আই আব্দুর রহমান সঙ্গীয় নিয়ে সাদ্দাম ও আরমানের দেওয়া তথ্যের ভিত্তিতে জিসান ও ফাহিম কে গ্রেফতার করে। জিসান ও ফাহিম এর দেওয়া তথ্যের ভিত্তিতে ফরহাদ নামে আরোও একজন কে গ্রেফতার করে পুলিশ। এসময় ফরহাদের নিকট থেকে গত ২ সেপ্টেম্বরে ছিনতাই হওয়া দুইটি মোবাইল সহ আরোও তিনটি মোবাইল উদ্ধার করে ভৈরব থানা পুলিশ।
এবিষয়ে ভৈরব থানার ওসি (অপারেশন) তারিকুল ইসলাম জুয়েল বলেন ২ সেপ্টম্বর ছিনতাইয়ের ঘটনায় ৩ জন কে গ্রেফতার করে দস্যুতার মামলায় কিশোরগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন