1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 19, 2024, 9:39 pm
সর্বশেষ সংবাদ
নরসিংদীতে ৪২ কেজি গাঁজা ও ১৫০ বোতল ফেন্সিডিলসহ গ্রেফতার উপজেলা নির্বাচন: মন্ত্রী-এমপিদের ‘হস্তক্ষেপ’ ঠেকাতে কঠোর আওয়ামী লীগ তৈরি পোশাকে শুল্কের বিরোধিতায় যুক্তরাষ্ট্রের ক্রেতারা কক্সবাজারের পর্যটন সম্ভাবনা স্মার্ট বাংলাদেশ:  খেলাধুলা করে কেউ খালি হাতে ফিরে যায় না আগে ঘরের ছেলেরা নিরাপদে ঘরে ফিরুক উপজেলা নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করবে তার বিরুদ্ধেও পদক্ষেপ নেয়া হবে: ইসি মো. আলমগীর নরসিংদী জেলা পুলিশের নিয়মিত অভিযানে ১১ কেজি গাঁজা ও ১০৫ পিস ইয়াবা উদ্ধার গ্রেফতার ০৩ নরসিংদীতে ইউপি সদস্য খুন ‘ইসমাইলকে জিজ্ঞাসাবাদ করলেই জড়িত সবার নাম-পরিচয় জানা যাবে’ অতিরিক্ত উপ-পুলিশ কমিশনারে বিরুদ্ধে অপপ্রচারের প্রতিবাদে ৯৮ ব্যাচ বন্ধুদের সংবাদ সম্মেলন

বাজিতপুরে জমিসংক্রান্ত বিরোধের জেরে একজন খুন, তিনজন গুরুতর আহত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, September 28, 2021
  • 281 বার দেখা হয়েছে

তানভীর আহমেদ: বাজিতপুরে জমিসংক্রান্ত বিরোধের জের ধরে প্রতিপক্ষের হামলায় এক কাপড় ব্যবসায়ী খুন হয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। গত ২০/০৯/০২১ইং সোমবার কিশোরগঞ্জ জেলার বাজিতপুর উপজেলার পিরিজপুর ইউনিয়নের মিরাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
নিহত কাপড় ব্যবসায়ীর নাম ইসলাম উদ্দিন (৪৭)। তিনি মিরাকান্দি গ্রামের মোঃ সুরুজ আলীর ছেলে। এ বিষয়ে থানায় মামলা হয়েছে। অভিযুক্ত ব্যক্তিরা হলেন জুনাঈদ মিয়া (২০) মঞ্জিল মিয়া (৫০) সজিব মিয়া (২২) সোহাগ মিয়া (২০) ফরহাদ (২৫) নজরুল ইসলাম (২২) নিলুফা বেগম (২৫) মাহমুদা বেগম (২৮) সরুফা বেগম (৩৮) সর্বসাং গয়েশপুর। আরো অজানা ৪-৫ জন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, ১.৪২ শতাংশ জমিসংক্রান্ত বিষয় নিয়ে দীর্ঘদিন ধরে ইসলাম উদ্দিন ও আব্দুল মালেক মিয়ার মধ্যে বিরোধ চলছিল। এর জের ধরে গত ০৮/০৯/২০২১ইং বুধবার সকালে বিরোধপূর্ণ জমিতে কীটনাশক দিতে যায় ইসলাম উদ্দিন। প্রতিপক্ষের লোকজন পূর্ব পরিকল্পিতভাবে দা, বল্লম, শাবল, কুচ, লোহার রড, লাঠি নিয়ে উৎপেতে ছিল। এক পর্যায়ে আব্দুল মালিকের ছেলে ও তার নিকটতম আত্মীয় স্বজনরা ইসলাম উদ্দিনের ওপর দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায়। এতে ইসলাম উদ্দিন সহ চারজন গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদের কে উদ্ধার করে, ইসলাম উদ্দিন ও ইসরাইলকে গুরুতর অবস্থায় ভাগলপুর জহুরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। অন্য জখমী বাচ্চু ও জিল্লুকে কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে আসলে এখান থেকে বাচ্চুকে কিশোরগঞ্জ সদর হাসপাতালে রেফার্ড করেন। ইসলাম উদ্দিন ১২দিন মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে গত সোমবার ভোর চারটায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। ময়নাতদন্ত শেষে বাড়ি নিয়ে আসে। এদিকে ইসলাম উদ্দিনের মৃত্যুর খবর এলাকায় ছড়িয়ে পড়লে এলাকায় শোকের ছায়া নেমে আসে। খবর পেয়ে আব্দুল মালেক ও তাঁর পরিবারের লোকজন বাড়ি ছেড়ে চলে যান।
এলাকায় না পাওয়ায় আব্দুল মালেক ও তাঁর ছেলেদের বক্তব্য নেওয়া সম্ভব হয়নি। প্রশাসনের কাছে আসামিদের দ্রুত গ্রেফতার করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন ভুক্তভোগী পরিবার ও এলাকাবাসী।
বাজিতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাজহারুল ইসলাম বলেন, অভিযোগ পাওয়ার সঙ্গে সঙ্গে মঞ্জিল মিয়া নামের একজনকে গেস্খফতার করতে সক্ষম হয়েছি, জড়িত ব্যক্তিদের আটক করতে পুলিশ অভিযান চালাচ্ছে। এলাকার পরিস্থিতি স্বাভাবিক রয়েছে।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন