1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 8:40 pm
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

ভৈরবে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে চলছে গণটিকা কার্যক্রম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Wednesday, September 29, 2021
  • 265 বার দেখা হয়েছে

এম আর ওয়াসিম, ভৈরব প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে সারাদেশের মত কিশোরগঞ্জের ভৈরবও শুরু হয়েছে গণটিকার কার্যক্রম। (২৮ সেপ্টেম্বর) মঙ্গলবার সকাল থেকে উৎসবমুখর পরিবেশে ভৈরব পৌরসভা ও উপজেলার ইউনিয়ন পর্যায়ে এ গণটিকা দেওয়ার কার্যক্রম পরিচালিত হচ্ছে। ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স সূত্রে জানাযায়, একদিনের এই গণটিকা উৎসবে ভৈরব পৌরসভার ১২টি ওয়ার্ডের মধ্যে প্রতি ওয়ার্ডে ৫০০ ও উপজেলায় ৭ ইউনিয়নের মধ্যে প্রতি ইউনিয়নে ১ হাজার ৫ শত টিকার প্রথম ডোজ দেওয়া হবে। তবে এই ক্ষেত্রে আগে থেকে সুরক্ষা প্লাটফর্মে নিবন্ধনধারীরাই গণটিকা উৎসবে টিকা পাবেন। তাই নিবন্ধন পত্র সাথে নিয়ে কেন্দ্রে আসবে।
সরেজমিনে দেখা যায় কোন কোন জায়গায় স্বাস্থ্যবিধি ছাড়াই চলছে টিকা দেওয়ার কাজ। নাই কোন মাস্ক, নাই সামাজিক দুরত্ব। এছাড়া কোন কোন জায়গায় সুরক্ষা এপস্ থেকে নিবন্ধন করতে না পেরে হতাশ সাধারণ জনগনরা। এতে করে তারা টিকা দিতেও পারছে না বলে জানায় তারা। ভৈরব উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা খোরশেদ আলম বলেন,২৮ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে সারাদেশে ৭৫ লক্ষ গণটিকা প্রদান করা হচ্ছে। সেই হিসেবে কিশোরগঞ্জের ভৈরবেও আমাদের এই টিকা দেওয়া কার্যক্রম পরিচালিত হচ্ছে। আমাদের এই টিকা সকাল থেকে সন্ধা পর্যন্ত এই টিকা দেওয়া হবে। ভৈরব পৌরসভার ৫০০ করে ১২টি ওয়ার্ডে ৬ হাজার মানুষ ও প্রতি ইউনিয়নে দেড় হাজার করে উপজেলার ৭টি ইউনিয়নে ১০ হাজার ৫শত মানুষকে আজ টিকার প্রথম ডোজ পাবেন। আর আমরাও সব জায়গায় ঘুরে ফিরে দেখছি কোথাও কোন সমস্যা হচ্ছে কিনা। আশা করছি স্বাস্থ্যবিধী মেনে এই টিকা দেওয়ার কার্যক্রম শেষ করতে পারব।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন