1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 29, 2024, 3:41 pm
সর্বশেষ সংবাদ
বিএটি বাংলাদেশের ৫১তম এজিএম অনুষ্ঠিত অসতর্ক পারাপারের সময় রেললাইনে পা দিতেই ট্রেনের ধাক্কায় মৃত্যু দ্বিতীয় দিনের মতো ইফতার বিতরণ করলেন আসাদুজ্জামান আসাদ মানুষের অধিকার আদায়ে রাজপথে থাকবো: ড.মঈন খান রায়পুরার বারৈচা বাসস্ট্যান্ড রোড যেন মরণ ফাঁদ সামান্য বৃষ্টিতে রাস্তা পুকুরে পরিণত মুক্তিযুদ্ধের অন্যতম বিরাঙ্গানাদের সম্মাণনার দাবী আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা

মনোহরদী প্রেসক্লাব সংগঠনের নিমন্ত্রনে শ্রীপুর উপজেলার বিভিন্ন সাংবাদিক সংগঠনের সাংবাদিকদের সৌজন্য সাক্ষাৎ অনুষ্ঠিত

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Sunday, October 3, 2021
  • 300 বার দেখা হয়েছে

ডেস্ক রিপোর্ট:শুক্রবার মনোহরদী উপজেলা প্রেসক্লাব সাংবাদিক সংগঠনের নিমন্ত্রণে পার্শ্ববর্তী গাজীপুর জেলার শ্রীপুর উপজেলার সাংবাদিকদের বিভিন্ন সংগঠন তথা শ্রীপুর উপজেলা সাংবাদিক সমিতির সদস্যগণ সকাল ১০টায় মনোহরদী প্রেসক্লাবে উপস্থিত হন।

আগত অতিথিবৃন্দকে মনোহরদী প্রেসক্লাবের সভাপতি শ্যামল মিত্র, সাধারণ সম্পাদক খাদেমুল ইসলাম ও সংগঠনের অন্যান্য সদস্যগণ অভ্যর্থনার মাধ্যমে তাদেরকে স্বাগতিক বরণ করেন। মনোহরদী প্রেসক্লাবের পক্ষ থেকে অতিথিগণকে মনোহরদীর অন্যকম বিলাসবহুল হোটেল নূরজাহানে তাদের সকালের নাস্তার আয়োজন করা হয়। সকাল ১১টাকা হইতে ১২.৩০মিনিট পর্যন্ত তাদের সাথে বর্তমান সাংবাদিকতার পরিস্থিতি এবং সাংবাদিকতার বিভিন্ন বিষয়ে মতামত আদান প্রদান করা হয়। শ্রীপুর সাংবাদিক সমিতির পক্ষ হইতে একটি গঠনতন্ত্র বই মনোহরদী প্রেসক্লাবের সভাপতি ও সাধারণ সম্পাদক উপহার হিসেবে গ্রহণ করেন। পরবর্তীতে জুম্মার নামাজে অংশগ্রহণের জন্য আমন্ত্রিত অতিথিগণ এবং প্রেসক্লাবের সদস্যগণ প্রেসক্লাব চত্বর ত্যাগ করেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন