1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
March 28, 2024, 10:15 am
সর্বশেষ সংবাদ
আপনার দৈনন্দিন জীবনকে আরও রঙিন করে তুলতে গ্যালাক্সি এ১৫ ৫জি পাওয়া যাবে দুর্দান্ত রঙ ও ডিজাইনে প্রাইস শুরু ৩১,২৯৯ টাকা থেকে! দেশের বাজারে ইনফিনিক্সের নোট ৪০ সিরিজ নবীনগরে পুকুর থেকে কচুরিপানা তুলতে গিয়ে পানিতে ডুবে দুই চাচাতো বোনের মর্মান্তিক মৃত্যু! চীনে বাংলাদেশের স্বাধীনতা দিবস উদযাপন মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন উপলক্ষে বীরমুক্তিযোদ্ধাদের সংবর্ধনা বেলাবতে পূর্ব শত্রুতার জেরে স্বাস্থ্য সহকারীকে পিটিয়ে আহত, থানায় অভিযোগ ঈদে যাতায়াতে দুর্ভোগ, হয়রানি, ভাড়া নৈরাজ্য ও সড়ক দুর্ঘটনা কমাতে ঈদের ছুটি ০২ দিন বাড়ানোর দাবি যাত্রী কল্যাণ সমিতির গ্যালাক্সি এ১৫ ৫জি – দুর্দান্ত সব ফিচার ও অসাম ডিসপ্লে নিয়ে স্যামসাং গ্যালাক্সি এ সিরিজের নতুন চমক বাজারে নরসিংদীতে পিবিআই’র প্রেস রিলিজ গাইডলাইন ও ভিডিও এডিটিং কর্মশালা পলাশে ঘরে ঢুকে গৃহিনীকে গলাকেটে হত্যা পলাশে পুলিশের মাস্ক পড়ে অভিনব কায়দায় বাইক ছিনতাই

ইউপি নির্বাচন- ২০২১ নরসিংদীতে মনোনয়ন ফরম জমা দিলেন আতিকুজ্জামান মিঠু

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Monday, October 4, 2021
  • 265 বার দেখা হয়েছে

সংবাদদাতা: ‘বাংলাদেশ নির্বাচন কমিশন’ ঘোষিত ইউপি নির্বাচন-২০২১ এর আগ্রহী প্রার্থীদের মাঝে নরসিংদী রায়পুরা উপজেলা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ে মনোনয়ন ফরম বিতরণ করা হয়েছে। ফরম বিতরণের শেষ দিনে মনোনয়ন ফরম জমা দিলেন নৌকা প্রতিক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী আতিকুজ্জামান মিঠু। উপজেলার শ্রীনগর ইউনিয়নের সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার ও আওয়ামী লীগের সহ-সভাপতি আনিসুজ্জামান কুদ্দুস ভেন্ডার (বীর মুক্তিযোদ্ধা) এর মেঝো ছেলে তিনি।
রায়পুরা উপজেলার শ্রীনগর ইউনিয়ন নির্বাচনে চেয়ারম্যান পদে ক্ষমতাসীন দল আওয়ামীলীগ থেকে মনোনয়ন প্রত্যাশী হিসেবে স্থানীয় উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ে প্রাথমিক আবেদন ফরম জমা দেন বাংলাদেশ ছাত্রলীগের কবি নজরুল কলেজ ঢাকা শাখা’র সাবেক সহ-সভাপতি ও রায়পুরা উপজেলা ছাত্রলীগের সদস্য আতিকুজ্জামান মিঠু। গত শনিবার বিকেলে উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আফজাল হোসাইন, যুগ্ম সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ঈমাম উদ্দিন ভূইয়া’র কাছে এই আবেদন ফরম জমা দেন তিনি। এর আগে চেয়ারম্যান পদপ্রার্থী আতিকুজ্জামান মিঠু শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের নিয়ে রায়পুরা বাসষ্ট্যান্ড চত্বর থেকে হেঁটে আওয়ামীলীগ কার্যালয়ে আসেন ও আবেদনপত্র সংগ্রহ করেন। এ সময় উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী আব্দুস সাত্তার, প্রচার সম্পাদক প্রদীপ বিশ্বাস, দপ্তর সম্পাদক দুলাল চন্দ্র সাহা, শ্রীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ সভাপতি ও উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কার্যকরী পরিষদের সদস্য আনিসুজ্জামান কুদ্দুস ভেন্ডার (বীর মুক্তিযোদ্ধা), শ্রীনগর ইউনিয়ন আওয়ামীলীগের সদস্য মো. মোস্তফা ও ইউনিয়নের ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন