1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 24, 2024, 9:09 am

দৃশ্যমান হচ্ছে মনোহরদী প্রেসক্লাব ভবন নির্মাণ কার্যক্রম

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Tuesday, October 5, 2021
  • 364 বার দেখা হয়েছে

স্টাফ রিপোর্টার: বিগত ২০১১ইং সালে স্থানীয় সাংসদ এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুন মনোহরদী উপজেলার সাংবাদিকদের অন্যতম সংগঠন প্রেসক্লাবের স্থায়ী ভবন নির্মার্ণের জন্য মনোহরদী উপজেলা সদরের বাইপাস রোডের পার্শ্বে নিজ উদ্যোগে ৬ শতাংশ জমিতে ভিত্তিপ্রস্তর স্থাপন করেন।

কিন্তু দীর্ঘ সময় পার হলেও মনোহরদীর সাংবাদিকগণ প্রেসক্লাব ভবন নির্মানের কোন উদ্যোগই গ্রহন করতে পারেননি সাংবাদিকবৃন্দ। দীর্ঘ বছর পরিত্যাক্ত থাকার পরে বর্তমান শিল্প মন্ত্রী ও মনোহরদী-বেলাব আসনের সংসদ সদস্য এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ুনের নির্দেশনায় মনোহরদী প্রেসক্লাব ভবন নির্মাণের লক্ষ্যে বর্তমান কমিটির সভাপতি শ্যামল মিত্র জমিতে মাটি ভরাট, সীমানা প্রাচীর নির্মাণ এর উদ্যোগ গ্রহন করেছেন।


মনোহরদীতে একাধিক সাংবাদিক সংগঠন ও মনোহরদীর সাংবাদিকদের ভিন্নমতের কারণে দীর্ঘদিন মনোহরদী প্রেসক্লাব অবহেলিত অবস্থায় রয়েছে। উল্লেখ্য, মনোহরদীতে প্রেসক্লাব ছাড়াও মনোহরদী সাংবাদিক ফোরাম ও মনোহরদী রিপোটার্স ক্লাব নামে আরো দুটি সংগঠন রয়েছে। দেখা গেছে একই সাংবাদিক একাধিক সংগঠনের সদস্য। যে কারণে বোন একটি বিশেষ সংগঠনকে এগিয়ে নিয়ে যাবার জন্য বলিষ্ঠ কোন পদক্ষেপ কোন পক্ষ থেকেই গ্রহন করা হয় না। বর্তমান শিল্পমন্ত্রী এড. নূরুল মজিদ মাহমুদ হুমায়ন এর সাংবাদিকদের দেওয়া উপহারের জমিতে অবশেষে মনোহরদী প্রেসক্লাবের বর্তমান সভাপতি শ্যামল চন্দ্র মিত্রের সার্বিক তত্ত্বাবধানে ইতিমধ্যে মাটি ভরাট সম্পন্ন হয়েছে এবং ভবন নির্মাণের প্রক্রিয়া চলছে। প্রেসক্লাবের যাবতীয় কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করার জন্য বর্তমান কমিটি সভাপতিকে সার্বিক সহযোগিতা করার জন্য তিনি সকল সস্যদেও প্রতি উদাত্ব আহবান জানিয়েছেন।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন