1. [email protected] : admi2017 :
  2. [email protected] : news post : news post
  3. [email protected] : taifur nur : taifur nur
April 25, 2024, 7:33 am

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মর্যাদা দিয়েছেন -হারুনুর রশীদ খান

প্রতিবেদকের নাম
  • পোস্টের সময় Thursday, October 7, 2021
  • 329 বার দেখা হয়েছে

এস এম খোরশেদ আলম: শিবপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ মোঃ হারুনুর রশীদ খান বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা মুক্তিযোদ্ধাদের মর্যাদা দিয়েছেন। মুক্তিযোদ্ধারা সম্মানী ভাতা পাচ্ছেন, গৃহহীণ মুক্তিযোদ্ধাদের ঘর তৈরী করে দেওয়া হচ্ছে, ঋণ দেওয়া হয়, ইত্যাদি নানা সুযোগ সুবিধা দিয়েছেন শেখ হাসিনা সরকার। যা অন্য কোন সরকারের সময়ে দেওয়া হয়নি।
তিনি বলেন, প্রয়াত মুক্তিযোদ্ধাদের জন্য দোয়া মাহফিল এর আয়োজন করা আমাদের নৈতিক দায়িত্ব। আর এইসব অনুষ্ঠানগুলোতে প্রয়াত মুক্তিযোদ্ধাদের পরিবারের লোকজন এবং সকল মুক্তিযোদ্ধারা উপস্থিত থাকা আবশ্যক। এ বিষয়ে মুক্তিযোদ্ধা সংসদের দায়িত্ব পালন করতে হবে।
তিনি বুধবার (৬ অক্টোবর) উপজেলার জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের আয়োজনে প্রয়াত তিন বীরমুক্তিযোদ্ধা নুরুল আমিন ভূঞা, শহীদুল ইসলাম মাস্টার ও আজহারুল হক এর স্মরণে আলোচনা ও দোয়া মাহফিলে এসব কথা বলেন। জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার মোঃ শাহজাহান মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন শিবপুর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক ডেপুটি কমান্ডার আব্দুল মোতালিব খান, জয়নগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যন নাদিম সরকার, জয়নগর ইউনিয়ন মুক্তিযোদ্ধা সংসদের ডেপুটি কমান্ডার আবু হানিফ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল হাই গাজী, নুরুল ইসলাম সরকার প্রমুখ।

শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো দেখুন